দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ নেতা সাকিল আহম্মেদ জিমকে কুপিয়ে জখম

0

চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের নেতা সাকিল আহম্মেদ জিমকে উপর্যপুরি কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় জিমের পিঠ, মাথাসহ শরীরের অসংখ্য জায়গায় মারাক্তক ক্ষতের সৃষ্টি হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে ঢাকাতে রেফার্ড করা হয়েছে। আহত জিম চুয়াডাঙ্গা শহরের হকপাড়ার নাজিম উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাতে সাকিলসহ বেশ কয়েকজন শহরতলীর দৌলতদিয়াড় এলাকায় অবস্থান করছিল। এ সময় রাত ১০টার দিকে ৮/১০ জন ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এ সময় সহযোগিরা পালিয়ে গেলেও জিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, ধারালো অস্ত্রের আঘাতে জিমের পিঠ, মাথাসহ শরীরের অসংখ্য জায়গায় গুরুতর জখমের সৃষ্টি হয়েছে। তাছাড়া প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাতেই ঢাকা মেডিক্যাল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, নিজেদের মধ্যে পুর্ব বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

Leave A Reply

Your email address will not be published.