দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

রাজশাহী জেলায় শুদ্ধভাবে জাতীয় সংগীত চর্চায় প্রথম স্থান বাঘা উপজেলা,নির্বাহী অফিসারের শুভেচ্ছা

0

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহীঃ শুদ্ধভাবে জাতীয় সংগীত চর্চা এবং শুদ্ধভাবে শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় সংগীত গাওয়া নিশ্চিত করার লক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতায় মাধ্যমিক স্তরে রাজশাহী জেলায় প্রথম স্থান অধিকার করেছে বাঘা উপজেলার রহমাতুল্লাহ বালিকা উচ্চ বিদ‍্যালয়।
শনিবার (২৯ ফেব্রুয়ারি) জেলা প্রশাসক হামিদুল হক এর উদ্দোগে রাজশাহী শিশু একাডেমির হল রুমে শুদ্ধভাবে জাতীয় সংগীত চর্চা প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে রাজশাহী সদর উপজেলা,পবা,গোদাগাড়ী, তানোর, পুঠিয়া, দূর্গাপুর, চারঘাট,বাঘা,বাগমার সহ মোট ৯টি উপজেলার মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তার মধ‍্যে বাঘা উপজেলার রহমাতুল্লাহ বালিকা উচ্চ বিদ‍্যালয় সাফল্য অর্জন করে।
উপজেলার রহমাতুল্লাহ বালিকা উচ্চ বিদ‍্যালয় থেকে মরিয়ম আক্তার ঋতু-৬ষ্ঠ শ্রেনী, সারনী পান্ডে -৬ষ্ঠ, জান্নাতুল ফেরদৌস প্রিয়ন্তী-৭ম, সায়ন্তি সাহা-৭ম শ্রেনী,অর্পিতা পান্ডে-৭ম, নবনিতা সাহা ত্রয়ী-৮ম, প্রেয়সী পান্ডে-৮ম, ফাওজিয়া তাসনীম বর্ন-১০ম, কে,এম,তাসনিম জাহান-১০ম ও শ্রুতি সাহা সহ মোট ১০ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।
বিদ‍্যালয়টির প্রধান শিক্ষক বাবুল ইসলাম ও সহকারি প্রধান শিক্ষক পরিমল চন্দ্র এবং প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীরা বলেন, আমরা প্রতিযোগিতায় প্রথম হতে পেরে খুবই আনন্দিত।
প্রতিযোগিতা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক তিনি শিক্ষার্থীদের হাতে একটি সনদ ও বঙ্গবন্ধুকে নিয়ে লেখা জনকের মুখ নামক বই তুলে দেন। এই সাফল্যের জন্য রহমাতুল্লাহ বালিকা উচ্চ বিদ‍্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানিয়েছন বাঘা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা।

Leave A Reply

Your email address will not be published.