দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

কিশোরগঞ্জে খামার গাড়াগ্রামে সরকারী রাস্তার গাছ কর্তন

0

সামসুজ্জামান সুমন,স্টাফ রিপোর্টার রংপুর ॥ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের খামার গাড়াগ্রাম কমিউনিটি ক্লিনিক সংলগ্ন এলাকায় পাকা রাস্তার সাথে সরকারী জমিতে ২টি ইউক্লিক্টার গাছ কর্তন করেছে ঐ এলাকার প্রভাবশালী তোজাম্মেল মাষ্টার ছেলে গোলাম রব্বানী ও তার স্ত্রী নিলি বেগম।

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধা ৬টায়, উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের খামার গাড়াগ্রাম গ্রামে। নাম প্রকাশে অনইচ্ছুক ঐ এলাকার কয়েকজন ব্যক্তি মোবাইল ফোনে সরকারী গাছ কর্তনের বিষয়টি গোপনে সাংবাদিককে জানালে গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে রাস্তার সাথে গাছ দুটি পড়ে থাকা দেখা তাৎক্ষনিক গাছ দুটির ছবি ক্যামেরা বন্দি করেন সাংবাদিকরা। গাছের ছবি তোলা দেখে ২/৪ জন ছেলে এগিয়ে এসে কি কারনে ছবি তোলা হচ্ছে জানতে চায়। পরে পরিচয় দেওয়া হয় আমারা সাংবাদিক। এ বিষয়ে তোজাম্মেল হক মাস্টারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমার পৈত্রিক সম্পতি উপর গাছ লাগাছি এবং রাস্তার মধ্যে কোন গাছ যায়নি বলে জমির মালিক তোজাম্মেল হক মাস্টার খুব রাগান্নিত অবস্থায় সাংবাদিকদের উপর চড়াও হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করা হলে তিনি ইউনিয়ন চেয়ারম্যান কে অবগত করতে বলেন। তখন গাড়াগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিক এর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন গাছ কর্তনের বিষয়টি জানতে পেরে সরেজমিনে গিয়ে দেখতে পাই গাছ কেটেছে, কিন্তু করোনা ভাইরাস নিয়ে এখন ব্যস্ত আছি বলে জানান। গাড়াগ্রাম ইউনিয়নের তহশিলদার সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন রাস্তার মালিক ইউনিয়ন পরিষদ, বিষয়টি চেয়াম্যানকে বলেছি গ্রাম পুলিশ দিয়ে খোঁজ নেওয়ার জন্য, আমরা চার তারিখের পর এ ব্যাপারে ব্যবস্থা নিব।

Leave A Reply

Your email address will not be published.