দৈনিক নবতান
জনতার সংসদ

সরিষাবাড়িতে উপজেলা প্রশাসনের ত্রান তহবিলে আনিসুর রহমান এলিন ১৫ লক্ষ টাকার অনুদানের চেক প্রদান।

0

সায়েম শিমুল ব্যাবস্থাপনা সম্পাদক :

জামালপুরের সরিষাবাড়িতে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় নিম্নআয়ের মানুষের সহায়তার জন্য সরিষাবাড়ি উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে ১৫ লক্ষ টাকা অনুদান দিলেন সরিষাবাড়ী উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, কামরাবাদ ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত সাবেক সফল চেয়ারম্যান, এস,এ কার্গো লিমিটেড এর স্বত্বাধিকারী মোঃ আনিসুর রহমান এলিন। মঙ্গলবার উপজেলা প্রশাসনের ত্রান তহবিলে এ ১৫ লক্ষ টাকার চেক তুলে দেন।

উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়, করোনাভাইরাস সারা বিশ্বের মতো বাংলাদেশের জন্যও হুমকি হয়ে এসেছে। প্রাণঘাতী এই ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে এরইমধ্যে দেশে সরকারি ও বেসরকারি ভাবে নানা উদ্যোগ নেওয়া হয়েছে। বিশাল এই চ্যালেঞ্জ মোকাবেলায়
এস,এ কার্গো লিমিটেড এগিয়ে এসেছে এবং ত্রাণ তহবিলে সর্বপ্রথম ১৫ লক্ষ টাকা অনুদান দিয়েছেন।
উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, করোনায় এই অবস্থায় সবাইকে ঘরে থাকতে হচ্ছে। নিম্নআয়ের ও কর্মহীন মানুষের মাঝে সরকারি ভাবে ত্রান সহায়তা দেওয়া হচ্ছে ঘরে ঘরে গিয়ে। বেসরকারি ভাবেও এই আসনের সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রীর সহযোগিতায় উপজেলা প্রশাসন একটি ত্রান তহবিল গঠন করেছে। ইতিমধ্যে সমাজের অনেক বৃত্তবানরা এগিয়ে এসেছে।

কামরাবাদ ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত সাবেক সফল চেয়ারম্যান, এস,এ কার্গো লিমিটেড এর স্বত্বাধিকারী মোঃ আনিসুর রহমান এলিন সর্বপ্রথম ১৫ লক্ষ টাকা দিয়েছেন। ওনার মতো সবাই এগিয়ে আসলে কর্মহীন ও নিম্নআয়ের মানুষের সহায়তা ভালো ভাবে দিতে পারবো।

এস,এ কার্গো লিমিটেড এর স্বত্বাধিকারী মোঃ আনিসুর রহমান এলিন বলেন, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপির আহবানে উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে এই অর্থ দিতে পেয়ে আমি নিজেকে ধন্য মনে করি।

Leave A Reply

Your email address will not be published.