দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সারা বিশ্বে করোনা ভাইরাস চাঁদপুর মতলবে অভিভাবকের জোরপূর্বক ভাবে বাল্যবিবাহ এলোপাথারি মারধোর এ-র থেকে রক্ষা

0

মোঃ তপছিল হাছানঃ চাঁদপুর মতলব দক্ষিণ পৌরসভার ২নং ওয়ার্ডের দগরপুর গ্রামের মৃত জোহর আলীর ছোট ছেলে মোঃ জসিম উদ্দিনের স্ত্রী শিল্পী বেগমের ছোট মেয়ে জেরিন পঞ্চম শ্রেনীর ছাত্রী। তাহাকে জোরপূর্বকভাবে নোননের ছেলে মোঃ শাকিল পাটোয়ারীর কাছে নিজ ব্যক্তিগত স্বার্থের জন্য ও যৌন মিলনের কাজের জন্য পঞ্চম শ্রেনীর ছাত্রীকে বিবাহ দেওয়া হয়।

*মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর ইউনিয়নের চাপাতিয়া পাটোয়ারী বাড়ীর এমদাদ পাটোয়ারীর একমাত্র ছেলে শাকিলের মামী শিল্পী বেগমের সাথে দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্ককে কেন্দ্র করে ধর্ষিত ও দুষ্ট কারী শাকিলের কাছে পঞ্চম শ্রেনীর ছাত্রী জেরিনকে বিবাহ দেওয়া হয়। গত ৭ ই এপ্রিল রাতে আনুমানিক সাড়ে দশ ঘটিকার সময় পঞ্চম শ্রেনীর ছাত্রীকে তার মাতা গলায় ওড়না পেচিয়ে এলোপাতাড়ি নাকে মুখেসহ মারধোর করে। এদৃশ্য সহ্য করতে না পেরে জেরিনের বড় বোনের চিৎকারে ঘুমন্ত অবস্থায় মানুষগুলো উঠে রাস্তার মধ্যে আসে।

তখন জেরি নের বড় বোন বলে আমার বোনকে বাঁচাও। কিন্তু এলাকার যুব সমাজ এলাকার মধ্যে থাকা সাংবাদিককে বিষয়টি জানায়। জানানো হলে পরবর্তীতে সংবাদকর্মী ঘটনাস্থলে গিয়ে মতলব দক্ষিণ থানার ইনচার্জ স্বপন কুমার আইচ বিষয়টি অবগত করিলে নৈতিক ও আদর্শের সাথে সাথে ঘটনাস্থলে এ,এসে,আই জাকির তাহার পোস্ট নিয়ে পাঠানো হলে তিনি এসে শান্তনা দেন দুই পক্ষেকে। কিন্তু জেরিন বলে যে,এই বাল্যবিবাহ থেকে আমাকে রক্ষা করেন। আমি আর পারছিনা। আমার মার অত্যাচার এবং স্বামী শাকিলের হাত থেকে আমাকে রক্ষা করেন। আমি তার ভাত খাবো না, তার সাথে সংসার করবো না। আমার মা আমাকে জোরপূর্বক ভাবে মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছে। অন্য দিকে জেরি নের বড় বোন বলে পরকীয়া সম্পর্কে প্রতিনিয়ত চলে আসছে। এ-ই খারাপ মহিলার কার্যকলাপ দেখে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে এবং এলাকার দুষ্ট কারী মাপ দূরদের করুনে এ-ই ধরনের একের পড় অপকর্ম করে আসছে।

Leave A Reply

Your email address will not be published.