দৈনিক নবতান
জনতার সংসদ

গোবিন্দগঞ্জে ১০টাকা কেজি বিক্রির ১৮বস্তা চাল উদ্ধার ॥ আটক ৩

0

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অন্যত্র পাচার করার সময় ১০ টাকা কেজি দরে বিক্রির ১৮বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার সাপমারা ইউনিয়নের কোগাড়িয়া এলাকা থেকে বৈরাগীহাট পুলিশ তদন্তকেন্দ্রর পুলিশ এসব চাল উদ্ধার করে।

জানাগেছে, স্থানীয় ওএমএস ডিলার জাহিদুল ইসলামের গোডাউন থেকে অটোভ্যানে চালগুলো অন্যত্র নিয়ে যাওয়ার সময় পুলিশ দেখে এক ব্যক্তি দৌড়ে পালিয়ে যায়। এসময় পুলিশ সদস্যদের সন্দেহ হলে তাঁরা প্রতিটি ৩০ কেজি হিসেবে ১৮ বস্তা চালসহ অটো চালক জাহিদুল ইসলাম (৪৫) কে আটক করে। পরবর্তীতে বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে এসে ডিলার জাহিদুল ইসলাম (৪২) কে জিজ্ঞাসাবাদ করো হলে সঠিক উত্তর দিতে না পারায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার ভূমি নাজির হোসেন ডিলার জাহিদুল ইসলামকেও আটকের নির্দেশ দেন।

আটক অটোভ্যান চালক জাহিদুল ইসলাম (৪৫) উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের পলুপাড়া গ্রামের ইবা শেখের পুত্র এবং আটক চাউলের ডিলার জাহিদুল ইসলাম (৪২) উপজেলার সাপামারা ইউনিয়নের চক রহিমাপুর গ্রামের মৃত সোনা মিয়ার পুত্র। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ কোগাড়িয়া এলাকা দুদুু মিয়ার পুত্র ভুট্টু মিয়া (৩০) কে আটক করেছে। বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যাটার্জী বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.