দৈনিক নবতান
জনতার সংসদ

বাইরে বেরিয়ে জরিমানা দিলেন নায়িকা তমা

0

বিনোদন প্রতিবেদক
সন্ধ্যার পর ঘরের বাহিরে থাকায় ও মাস্ক না পরায় জরিমানা দিতে হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জাকে। বুধবার (১৫ এপ্রিল) রাজধানীর মৌচাক মোড়ে তাকে এই অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। তবে করোনা ভাইরাসের প্রকোপে প্রশাসনের এমন দায়িত্বশীলতায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ঢাকা মহানগর পুলিশের রমনা জোনের সহকারী কমিশনার (এসি) শেখ মোহাম্মদ শামীমের সহায়তায় অভিযান চালান ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহনাজ হোসেন ফারিবা। এসময় নির্দেশ ভেঙে বাহিরে বের হওয়ায় তমাকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে তমা মির্জা সময় সংবাদকে বলেন, করোনা ভাইরাস নিয়ে একটি টেলিভিশনে প্রচারিত সচেতনতা বিষয়ক এক অনুষ্ঠানের উপস্থাপনা করি আমি। গতকাল সেটি শুটিং ছিল। তবে শুটিং শেষ হতে হতে সন্ধ্যা সাড়ে ৬টা বাজে। এরপর বাসায় ফেরার পথে মৌচাকে পুলিশ আমার গাড়ি থামায়। এসময় আমার মুখে মাস্ক ছিল না। এসময় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মাহনাজ হোসেন ফারিবা আমাকে ৫০০ টাকা জরিমানা করেন এবং একটি মাস্ক উপহারে হিসেবে দেন।

করোনা ভাইরাসের মধ্যে শুটিংয়ে অংশ নেয়ার বিষয়ে তিনি বলেন, করোনা ভাইরাসের সচেতনতা বিষয়ক একটি অনুষ্ঠান হওয়ায় আমি সেটির শুটিংয়ে অংশ নিচ্ছি। এটির সঙ্গে যুক্ত থেকে মানুষকে সচেতন করার চেষ্টা করছি।

তমা মির্জা ঢালিউডে অভিষেক হয় এম বি মানিকের ‘বলো না তুমি আমার’ সিনেমার মাধ্যমে। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলি পরিচালিত ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে ‘শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী’ বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এছাড়া তিনি অভিনয় করেছেন শাহীন সুমনের ‘মনে বড় কষ্ট’, অনন্ত হীরা পরিচালিত ‘ও আমার দেশের মাটি’, শাহাদাৎ হোসেন লিটনের অহংকারসহ বেশকিছু সিনেমায়। পাশাপাশি বেশ কয়েকটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.