দৈনিক নবতান
জনতার সংসদ

টাংগাইলের ধনবাড়ীতে মিমা সংগঠনের উদ্দোগে দরিদ্র মানুষের মাঝে ত্রান বিতরণ

0

আমাদের ধনবাড়ী টাংগাইল প্রতিনিধি জানান,

টাংগাইলের ধনবাড়ীতে মিমা সংগঠনের উদ্দগে দরিদ্র মানুষের মাঝে ত্রান বিতরণ।
অলাভ জনক সংগঠন মিমা নিবার্হী পরিচালক,নাসরিন গনি‘র আয়োজনে আজ ধনবাড়ী পৌর সভার নিজ বর্ণি এলাকার মিমার অফিস কার্যালয় হতে করোনায় কর্মহীন বেশ কিছু মানুষের মাঝে মিমা সংগঠনের পরিচালকের নিজ উদ্ধেগে ত্রাণ বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,ধনবাড়ী বাজার ব্যবসাহী সমিতির সভাপতি আবুল হাই,প্রিয় বাংলা টিভি প্রধান সম্পাদক,এস,এম,আব্দুর রাজ্জাক সাংবাদিক, প্রিয় বাংলা টিভি,র, মধুপুর টাংগাইল প্রতিনিধি রামচন্দ্র ঘোষ, কে,টিভি বাংলা‘র ধনবাড়ী প্রতিনিধি আবুল হোসেন আকাশ,মিমা সংগঠওে সহযোগী সবুজ,আ,লীগ নেত্ররী পাপিয়াসহ আরও অনেক অতিথি উপস্থিত ছিলেন।
মিমা সংগঠনের নির্বাহী পরিচালক নাসরিন গনি বলেন,দেশের ভিতমান মানুষ গুলো বর্তমানে দেশের মানুষের জন্য এগিয়ে এসে দরিদ্র মানুষের পাশে ধারানোর জন্য বলেন। তিনি মিমা সংগঠনের কোন অর্থনিতিক লাভ নেই। নিজের অর্থায়নে ও সমাজের ভিতসালী মানুষের সহযোগীতায় আজ মিমা সংগঠনের বর্তমান অবস্থানে। ইতি মধ্য মিমা সংগঠনে টাংগাইল গোপালপুর ভুয়াপুরের সংসদ সদস্য তানভির হাসান ছোট মনির ও ধনবাড়ীর বিশিষ্ঠ ব্যবসাহি ও সমাজ সেবক খন্দকার তারিকুল ইসলাম তারেক তার নিজ উদ্দোগে মিমা সংগঠনের মাধ্যমে বেশ কিছু ত্রাণ বিতরণ করেন। সমাজের কোন মানুষ সহযোগীতার হাত বারিয়ে দিলে মিমা সংগঠনের মাধ্যমে প্রকৃত দরিদ্র মানুষের মাঝে ত্রাণ দিতে পারেন।

Leave A Reply

Your email address will not be published.