দৈনিক নবতান
জনতার সংসদ

গোপালগঞ্জে নতুন করে চিকিৎসকসহ দুজন করোনায় আক্রান্ত

0

নিজস্ব প্রতিবেদক
গোপালগঞ্জে এবার চিকিৎসক ও নার্স করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদিকে, করোনা আক্রান্ত মুকসুদপুর থানার সাত পুলিশ সদস্য সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। জেলার এ পর‌্যন্ত ১৮ পুলিশ সদস্যসহ মোট ৩৯ জন করোনা রোগী শনাক্ত হয়।

এর আগে টুঙ্গিপাড়ায় এক দম্পতি সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। বতর্মানে জেলায় ৩০ জন করোনা আক্রান্ত রোগী আইসোলেশনে রয়েছেন।

শুক্রবার রাতে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, জেলার বেশ কয়েকজনের নমুনা আইইডিসিআর-এ পাঠানো হয়। সেখানে থেকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ডাক্তার ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র স্টাফ নার্স করোনাভাইরাসে আক্রান্ত বলে রিপোর্ট আসে।

তিনি আরো বলেন, ওই ডাক্তার ও নার্সকে আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, করোনাভাইরাস আক্রান্ত মুকসুদপুর থানার সাত পুলিশ সদস্য সুস্থ হওয়ায় তাদের আইসোলেশন ওয়ার্ড থেকে ছেড়ে দিয়ে বাড়ি পাঠানো হয়েছে। তারা সুস্থ হলেও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হয়।

প্রসঙ্গত, এর আগে জেলায় ৩৯ জন করোনা রোগী শনাক্ত হয়। এর মধ্যে মুকসুদপুর থানার ১৮ জন পুলিশ সদস্যসহ ১৯ জন, কাশিয়ানী উপজেলায় পাঁচজন, গোপালগঞ্জ সদর উপজেলায় ছয়জন, টুঙ্গিপাড়া উপজেলায় সাতজন ও কোটালীপাড়া উপজেলায় ২ জন রয়েছেন। এর মধ্যে টুঙ্গিপাড়ায় করোনা আক্রান্ত দম্পতি এবং মুকসুদপুর থানার সাত পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

Leave A Reply

Your email address will not be published.