দৈনিক নবতান
জনতার সংসদ

‘যৌবন গেলো’- ঘরে বসেই নতুন গান প্রকাশ করলেন ঐশী

স্টাফ রিপোর্টারঃ মেহেদী হাসান খান

0

করোনা প্রতিরোধে যুদ্ধ ঘোষণা করেছে সারাবিশ্ব।বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও চলছে লকডাউন।এতে বিভিন্ন পেশার মানুষ যে যার অবস্থান থেকে এটি প্রতিরোধে এগিয়ে এসেছেন। কখনও সামনে আসছে উৎসাহমূলক কাজ। এমনই একটি গানের ভিডিও নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হলেন তরুণ কণ্ঠশিল্পী ঐশী।ঘরে বসেই প্রকাশ করলেন নতুন গানের ভিডিও।এটি একটি আধ্যাত্মিক গান।শিলোনাম ‘যৌবন গেলো’।‘তিন কাল গিয়া এক কাল বাকী, আর চলবে না হায় চালাকি, সোনার বদন মাটি হইব,থাকব না রং বাহার, যৈবন গেলো-হাসিতে খেলিতে আমার’ এমন কথামালার ‘ গানটি লিখেছেন ও সুর করেছেন হাবিব মোস্তফা, সংগীত আয়োজন করেছেন অণু মোস্তাফিজ।
গানটি প্রসঙ্গে কণ্ঠশিল্পী ঐশী বলেন, হাবিব মোস্তফা একজন তরুন মেধাবী গীতিকার ও সুরকার। তার গানের কথায় ও সুরে নতুনত্ব ও গভীরতা রয়েছে। আমার গানের শ্রোতারা গানটিতে অন্য আমিকে খুঁজে পাবেন ইনশাল্লাহ।

এদিকে করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান এ গায়িকা। বলেন, বাসায় বসেই যা করার করুন। সবার নিরাপত্তার জন্যই আপাতত কারও বাইরে বের হওয়া উচিত নয়।
জি সিরিজের ব্যানারে প্রকাশিত ‘যৌবন গেলো’ গানের নান্দনিক ভিডিও শ্রোতারা উপভোগ করছেন।
ঐশী বলেন, ‘দেশের মাটির মানুষেরা যে ধরনের গান পছন্দ করেন, এটি তেমন। এর কথার মধ্যে আমাদের সহজ-সরল কিন্তু গভীর বিষয় আছে।’
জানান, গানটি বিষয়বস্তু মৃত্যুচিন্তা। জীবনের শেষবেলায় এসে বিগত দিনের পাপাচারের কথা মনে করে বার্ধক্যে উপনীত একজন মানুষের অনুশোচনার বাণী এটি। যা মানুষের বোধকে নাড়া দেবে বলে মনে করেন এই গায়িকা।

Leave A Reply

Your email address will not be published.