দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

চাঁদপুর মতলবে ইউপি চেয়ারম্যানের থানায় জিডি করার পড়ে থেমে নেই অপপ্রচার

0

মোঃ তপছিল হাছানঃ চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় ইউপি চেয়ারম্যানকে জড়িয়ে ত্রাণের চাল নিয়ে অপপ্রচারের অভিযোগে মতলব দক্ষিণ থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। উপজেলার ১ নং নায়েরগাঁও উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সেলিম বাদী হয়ে গত ১৪ এপ্রিল মতলব দক্ষিণ থানার অভিযোগটি দায়ের করেন।পরে ওই অভিযোগটি সাধারণ ডায়েরি হিসেবে লিপিবদ্ধ করা হয়। যার জিডি নং ৪৬৭ তারপরে থেমে নেই অপপ্রচার প্রশাসনিক নীরবতা।FB_IMG_1588585958447

পরবর্তীতে জিডি সূত্রে জানা যায় করোনা ভাইরাসের কারণে বেকার হওয়া নিম্নবিত্ত, মধ্যবিত্ত ও গরীব-দুস্থদের মাঝে সরকার কর্তৃক ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ওই ইউনিয়নের কিছু সংখ্যক লোক শত্রুতাবশত চেয়ারম্যানের বিরুদ্ধে একাধিক ফেসবুক আইডি থেকে ছবিসহ চাল চুরির অপপ্রচার করছে। এরকম ৮টি ফেসবুক প্রোফাইল শনাক্ত করে নাম উল্লেখপূর্বক থানায় সাধারণ ডায়েরি করা হয়।ডায়েরিতে উল্লেখিতরা হলেন, জুয়েল মৃধা (২৪), আরিফুল ইসলাম(২৮), মোঃ নুরে আলম মৃধা(২৩), আবু ইউসুফ (২৮), শুভ মোল্লা, (২৮) মোহাম্মদ মোস্তফা (২৬), রিজন মোহাম্মদ শাহিন (২৫), রাকিবুল ইসলাম(২৬)।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সেলিম বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত করতে দীর্ঘদিন যাবৎ একটি মহল নানা ধরনের ষড়যন্ত্র করে আসছে। দেশের এই ক্লান্তি মুহূর্তে সরকার মানুষকে নিরাপদে থাকতে কাজ করছে এবং প্রত্যেকের ঘরে খাদ্য সহায়তা হিসেবে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছেন। সেই মুহূর্তে ওই চক্র মিথ্যাচার করে আসছে। তিনি আরো বলেন মহামারী করোনা ভাইরাসকে পুঁজি করে সরকারের সুনাম নষ্ট করার জন্য এবং চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য জনাব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুলের ও আওয়ামীলিগের ভাব ভঙ্গি নষ্ট করার জন্য মাঠে নেমেছে বলে জানান।

থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইস বলেন, এ ব্যাপারে থানায় একটি জিডি হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে জানায়.

Leave A Reply

Your email address will not be published.