দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

পাকিস্তানি নারীর সঙ্গে আমিরাতের হোটেলে বাংলাদেশি যুবক ধরা

0

আন্তর্জাতিক ডেস্ক
স্বামীকে চিকিৎসা করাতে গিয়ে হাসপাতাল কর্মী বাংলাদেশি যুবকের সঙ্গে ভাব জমে যায় পাকিস্তানি নারীর। সেখান থেকে উভয়ে জড়িয়ে পড়েন বিয়ে বহির্ভূত সম্পর্কে। স্বামীর অগোচরে পাকিস্তানি নারী সময় দিতেন বাংলাদেশি প্রেমিককে। তবে শেষমেশ দুজনই হোটেলে সময় কাটাতে গিয়ে ধরা পড়েছেন।

গালফ নিউজের খবরে বলা হয়েছে, ৩৩ বছর বয়সী পাকিস্তানি ওই নারীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ায় বাংলাদেশি ২৯ বছর বয়সী যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছে সংযুক্ত আরব আমিরাতের আদালত। রেহাই মেলেনি পাকিস্তানি ওই নারীর। স্বামীর আনীত অভিযোগ প্রমাণ হওয়ায় ফুজাইরাহ কোর্ট অব ফার্স্ট ইন্সট্যান্স তাকেও সাজা দিয়েছে তিন মাসের। সাজা শেষে দুজনকেই আমিরাত ছাড়তে হবে।

ওই নারীর স্বামীর বরাতে আমিরাত পুলিশ বলছে, পাকিস্তানি ওই নারী স্বামীর সঙ্গে প্রতারণা করে বাংলাদেশির সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। সবশেষ তারা দুজনে একটি হোটেলে সময় কাটাতে গেলে ওই নারীর স্বামী অন্য একটি গাড়িতে দুজনকে অনুসরণ করে। ওই নারী ও যুবক দুপুর একটা থেকে রাত দশটা পর্যন্ত সময় কাটান। এরপর তাদের হাতেনাতে ধরে বাংলাদেশি যুবককে মারধর করেন ওই নারীর স্বামী।

এরপর বিষয় পুলিশ হয়ে আদালতে গড়ালে অভিযুক্ত যুবক আদালতকে একটি সমস্যার বিষয়ে আলাপ করতে ওই নারীর সঙ্গে হোটেল যান বলে দাবি করেন। তবে পাকিস্তানি নারী তার সঙ্গে যুবকের ভালোবাসার সম্পর্কের কথা জানিয়ে এরইমধ্যে স্বামীকে ডিভোর্সের জন্য আবেদন করেছেন বলে আদালতে বলেছেন।

তবে ফুজাইরাহ কোর্ট অব ফার্স্ট ইন্সট্যান্সের বিচারক তাদের দুজনের বক্তব্যে খুশি হতে পারেননি। বলেছেন দুজনই মনগড়া বক্তব্য দিয়েছে। এরপর আমিরাতের ফেডারেল ক্রিমিনাল প্রসিডিউর কোডের ২১২ ধারায় অভিযুক্ত করা হয় তাদের। দেয়া হয় তিন মাস কারাভোগের সাজা।

Leave A Reply

Your email address will not be published.