দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার এস.এ.এম রফিকুন্নবী

0

স্টাফ রিপোটার : মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ঘর নির্মান (আশ্রয়ণ প্রকল্প)পরিদর্শন করেন মমনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব)এস.এ.এম রফিকুন্নবী। জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল বুধবার ১২ টায় উপজেলার মহাদান ইউনিযনের রঘুনাথপুর গ্রামে ও পৌরসভার তাডিয়াপাড়া এলাকা হিজড়াদের জন্য নির্মিত ঘরের পরির্দশন ও আশ্রয় প্রকল্পের আশ্রিতাদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।
এ সময় জামালপুর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রফিকুল ইসলাম,উপজেলা পরিষদের চেযারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ,সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসিমা নাহাত,উপজেলা প্রকল্প বাস্তবাযন কর্মকর্তা হুমাযন কবীর, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান এ কে এম আনিছুর রহমান জুয়েল উপস্থিত ছিলেন।
ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ঘরগুলো পরিদর্শনকালে অতিরিক্ত বিভাগীয় কমিশনার এস এ এম রফিকুন্নবী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতো স্বল্প সময়ের মধ্যে বিপুল পরিমাণ আশ্রয়ণ প্রকল্পের ঘরগুলো তৈরী করে দিয়েছেন। অরোও বরাদ্ধ রয়েছে তা শীঘ্রই বাস্তবায়ন কাজ শুরু হবে। তিনি ঘরগুলোর গুনগতমান দেখে সন্তোষ প্রকাশ করেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে,সরিষাবাড়ী উপজেলায় ৩ শত ২০টি ঘর নির্মান কাজ শেষ করা হয়। এর মধ্যে ২১ টি ঘর জলাবদ্ধতার কারনে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর সার্বিক তত্বাবধানে ঘরগুলো সরিয়ে উচু স্থানে পুনঃস্থাপনের কাজ চলছে। পুনঃ স্থাপনকৃত ২১টি ঘরের কাজের গুনগতমান দেখে মমনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব)এস.এ.এম রফিকুন্নবী সন্তোষ প্রকাশ করেন।

Leave A Reply

Your email address will not be published.