দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

দেশে করোনা ভ্যাকসিন সরবরাহে কোন ঘাটতি নেই-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

0

স্টাফ রিপোটার : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, দেশে করোনা ভ্যাকসিন সরবরাহে কোন ঘাটতি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিনের ব্যবস্থা করার পাশাপাশি দেশের ১শ হাসপাতালে কেন্দ্রীয়ভাবে অক্সিজেনের ব্যবস্থা করেছেন। সেই সাথে ১ হাজার ২শ আইসিইউ বেড স্থাপন করে ৫টি করোনা হাসাপাতাল নির্মাণ করা হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) সকালে জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড. হারুন অর রশিদ, সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ,উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আবুল হোসেন প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মতিয়র রহমান তালুকদারের প্রতিকৃতিতে ও শ্রদ্ধা অর্পণ, আত্মার মাগফিতরাত কামনায় দোয়া এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ এর সভাপতিত্বে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি প্রধান অতিথী হিসেবে এক দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ ছাড়াও প্রয়াত নেতা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মতিয়র রহমান তালুকদারের কবর জিয়ারত শেষে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।
এ ছাডাও এডভোকেট মতিয়র রহমান তালুকদার এর ১৩ তম মৃত্যু বার্ষিকীতে উপজেলা প্রশাসন ও উপজেলা দূর্যোগ ব্যাবস্থাপনা বিভাগের বাস্তবায়নে জি.আর অর্থায়নে ৪ শতাধিক শিশু ও দুস্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) রাত ৭টায় এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি পরিষদের আয়োজনে ফেসবুক লাইভে স্মরন সভা অনুষ্ঠিত হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.