দৈনিক নবতান
জনতার সংসদ

প্রধান শিক্ষক ওয়াজেদা পারভীনের অপসারনের দাবীতে মানববন্ধন

0

মোঃ রমজান আলী ঃ জামালপুরের সরিষাবাড়ী সালেমা খাতুন বলিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াজেদা পারভীন এর বিরুদ্ধে অনিয়ম,দূর্নীতি,অর্থ আতœসাৎ ও শিক্ষক-কর্মচারীদের সাথে দূর্ব্যাবহার অভিযোগ এনে তার অপসারনের দাবীতে মানববন্ধন কর্মসূচী বিদ্যালয়েরে শিক্ষক-কর্মচারীরা। আজ বৃহস্পতিবার (১২ আগষ্ট)সকাল সাড়ে ১০ টায় সরিষাবাড়ী সালেমা খাতুন বলিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান গেটের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়েছে।
মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তব্য রাখেন-সহকারী প্রধান শিক্ষক আসাদুজ্জামান সামাদ, সিনিয়র সহকারী শিক্ষক মতিউর রহমান,ট্রেড ইন্সট্রাকটর হারুন অর রশীদ,সহকারী শিক্ষক লুৎফর রহমান,মোস্তাফিজুর রহমান,আতাউল গনি ওসমানী,তাহমিনা আক্তার পপি বক্তব্য রাখেন।
বক্তরা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর হস্তক্ষেপ সহ সংশ্লিষ্ট প্রশাসনের নিকট প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের দাবী জানান। তারা আরও বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াজেদা পারভীন এর নানা অনিয়ম,দূর্নীতির মাধ্যমে অর্থ আতœসাৎ ও শিক্ষক-কর্মচারীদের সাথে দূর্ব্যাবহারে অতিষ্ট করে তুলেছে আমরা তার অধীনে আর চাকুরী করতে চাইনা। তাই প্রধান শিক্ষক ওয়াজেদা পারভীন কে অতিসত্বর অপসারন করে বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের সšু‘ষ্টি দানে প্রশাসনের কাছে দাবী জানান।

Leave A Reply

Your email address will not be published.