দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

কুড়িগ্রামের উলিপুরে হেলিকপ্টারে বর এসে বিয়ে করলেন আওয়ামীলীগ নেতার মেয়েকে

0

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি।। বর শিক্ষার্থী, কনেও শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়জীবনে দুজনের পরিচয়। এরপর প্রেম, পরে পরিণয়। কিন্তু বরের ইচ্ছা প্রেয়সী নববধূকে হেলিকপ্টারে উড়িয়ে নিয়ে আসবেন। পারিবারিকভাবে বিয়ের সব আয়োজনও সম্পন্ন। শুক্রবার তাদের বিয়ে। শুক্রবার দুপুরে হেলিকপ্টারে করে নববধূকে নিতে আসেন বর। বরের নাম রাসেল হাসান, তিনি সাভার হেমায়েতপুরের শিল্পপতি শাহাজাহান আলীর পুত্র। ঘটনা কুড়িগ্রামের উলিপুরের। কনের পিতা উলিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের।

দারিদ্র্য পীড়িত জেলা কুড়িগ্রাম। এ এলাকার বেশির ভাগ মানুষ দারিদ্র্যসীমার নিচে বাস করে। হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসা এ এলাকায় বিরল ঘটনা। আওয়ামী লীগ নেতার মেয়ের বিয়ে হেলিকপ্টারে- এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
স্থানীয় উৎসুক জনতা আব্দুল হাই, মমেনা বেগম, মোজাফ্ফর আলীসহ কয়েকজনের সঙ্গে কথা হলে তারা বলেন, জীবনে মেলা বিয়ে দেখছি, হেলিকপ্টারত চড়ি বর আইসে এই প্রথম দেখলং। উলিপুরত মেলা বড়লোক আছে, কিন্তু কাইও হেলিকপ্টারত বিয়ে করে নাই। এইদন বিয়ে প্রথম দেখলং হামরা।

জানা গেছে, উলিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম চার কন্যাসন্তানের জনক। স্থানীয়ভাবে প্রথম মেয়ের বিয়ে দেন। দ্বিতীয় মেয়ে তানজিনা পারভীন ব্র্যাক ইউনিভার্সিটির শিক্ষার্থী। কিন্তু মেয়ে-জামাইয়ের আবদার হেলিকপ্টারে করে বিয়ে করবেন তারা।
কনের বাবা আওয়ামী লীগের নেতা জাহাঙ্গীর আলম বলেন, মেয়ে-জামাইয়ের আবদার পূরণ করতে এ আয়োজন। এই প্রথম এ এলাকায় হেলিকপ্টারে চড়ে আমার মেয়ের বিয়ে হলো। তাদের আবদার পূরণ হয়েছে, এটা ভেবে খুব ভালো লাগছে।

Leave A Reply

Your email address will not be published.