দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মুক্তিযোদ্ধার রক্ত কখনো বেঈমানি করে না -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

0

স্টাফ রিপোটার:
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা.মুরাদ হাসান এমপি বলেছেন, মুক্তিযোদ্ধার রক্ত কখনো বেঈমানি করে না। তিনি আরও বলেন,আমার শরীরে মুক্তিযোদ্ধার রক্ত বহমান,এ রক্ত কখনো অন্যায়ের কাছে মাথানত করবে না,এই রক্ত কখনো বেঈমানি করবে না,আপোষ করবে না। এ রক্ত বঙ্গবন্ধুর কথা বলে, শেখ হাসিনার কথা বলে, এ রক্ত সতের কোটি বাঙালির কথা বলে, এ কণ্ঠস্বরকে কেউ দাবায়ে রাখতে পারবে না।
আজ মঙ্গলবার (৩১শে আগষ্ট)দুপুরে জামালপুরের সরিষাবাড়ি উপজেলা আওয়ামীলীগ আয়োজিত উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় প্রধান অতিথী হিসেবে এসব কথা বলেন।
বর্ধিত সভায় সরিষাবাড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা’র সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা.মোঃ মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ এবং ৮টি ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।সভাটি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড.হারুন অর রশিদ সভা পরিচালনা করেন।

বর্ধিত সভায় সরিষাবাড়ি উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার বর্ধিত সভার সময় নির্ধারণ করা হয়েছে।সভায় গৃহীত সিদ্ধান্তগুলোর মধ‌্যে ৯/৯/২১ পোগলদিঘায় সকাল ১১ টা,৯/৯/২১ ডোয়াইল বিকাল ৩ টা,১০/৯/২১ সাতপোয়া সকাল ১০ টা,১০/৯/২১ কামরাবাদ বিকাল ৩টা,১২/০৯/২১ মহাদান সকাল ১০ টা,১২/০৯/২১ ভাটারা বিকাল ৩ টা,১৫/৯/২১ পৌরসভা সকাল ৩টা,১৬/৯/২১ আওনা সকাল ১১ টা,১৬/৯/২১ পিংনা বিকাল ৩ টা তারিখ ও সময় নির্ধারন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.