দৈনিক নবতান
জনতার সংসদ

গ্রামপুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ

0

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ সরকার এর স্থানীয় সরকার বিভাগের অর্থায়নে জামালপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়নের গ্রাম পুলিশদের মাঝে একশত চল্লিশটি বাই সাইকেল বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এ বাই সাইকেল বিতরণ করা হয়।

জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমানের সঞ্চালনায় বাই সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও বাই সাইকেল বিতরণ করেন জেলা প্রশাসক মোর্শেদা জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ কবির উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন প্রমুখ।

তিতপল্লা ইউনিয়ন পরিষদ গ্রাম পুলিশের সদস্য জমির হোসেন ও সাবিনা আক্তার অনুভূতি ব্যক্ত করে বলেন আমরা এই বাই সাইকেল পেয়ে খুব খুশি। এতো দিন আমরা ইউনিয়নের সমস্ত কাজকর্ম হেঁটে হেঁটে করতাম। আমাদের এই কষ্টের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের এই বাই সাইকেল প্রদান করেন। এখন আর আমাদের পায়ে হেঁটে কষ্ট করে কাজ করতে হবে না। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার এর প্রতি কৃতজ্ঞতা জানায়।

Leave A Reply

Your email address will not be published.