দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

যমুনা সারকারখানার ছাটাইকৃত শ্রমিকদের পুর্ণবহালের দাবীতে মানববন্ধন বিক্ষোভ কর্মসুচী

0

স্টাফ রপোটার ;
যমুনা সারকারখানার অস্থায়ী ছাটাইকৃত শ্রমিকদের পুর্ণবহালের দাবীতে বিক্ষোভ,মান্ববন্ধন ও স্বারক লিপি প্রদান করেছে শ্রমিকরা। গতকাল মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর)সকাল ১১ টায় জামালপুরের সরিষাবাড়ীর তারাকান্দির যমুনা সারকারখানা প্রধান গেটের সামনে এ সব কর্মসুচী পালন করা হয়েছে। পরে যমুনা সারকারখানার ভারপ্রাপ্ত ব্যাবস্থাপনা পরিচালক অশ্বিণী কুমার ঘোষ এর কাছে ছাটাইকৃত শ্রমিকদের পক্ষে হেদায়তুল ইসলাম স্বাক্ষরিত স্বারক লিপি প্রদান করে।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন-জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক শফিকুর রহমান,কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য শেখ রাসেল,উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি রইছ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আজমত আলী,তারাকান্দি পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম,সাধারন সম্পাদক তোজাম্মেল হক,দৈনিক ভিক্তিক(অস্থায়ী) শ্রমিক ঠিকাদার প্রতিষ্ঠান জান্নাত এন্টার প্রাইজের প্রোপাইটার সাখাওয়াত আলম মুকুল প্রমুখ বক্তব্য রাখেন। আগামী তিন দিনের মধ্যে ছাটাইকৃত শ্রমিকদের কর্মস্থলে ফিরিয়ে নেয়ার জোর দাবী জানান বিক্ষুব্ধ শ্রমিকরা।
এ ব্যাপারে যমুনা সারকারখানার মহা-ব্যাবস্থাপক(প্রশাসন)মোহাম্মদ মঈনুল হক জানান,যমুনা সারকারখানার ৪৮৬ জন অস্থায়ী শ্রমিক কর্মরত থাকার বিষয়ে অনুমোদনের জন্য জেএফসিএল এর উর্ধবতন কর্তৃপক্ষের নিকট অবগত করানো হয়েছে। তিনি আরও জানান অডিট আপত্তির কারনে ১লা সেপ্টেম্বর থেকে ৬১ জন দৈনিক ভিক্তিক শ্রমিক ছাটাই করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.