দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ীতে সম্মুখ যুদ্ধ দিবস পালিত

0

স্টাফ রির্পোটার :
জামালপুরের সরিষাবাড়ীতে সম্মুখ যুদ্ধ দিবস পালন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ।আজ রোববার (১০ অক্টোবর) সকালে বাউসী পপুলার মোড় মুক্তিযোদ্ধা স্মরনীতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যেগে জাতীয় পতাকা, মুক্তিযুদ্ধ পতাকা উত্তোলন, পুস্পস্তবক অর্পন, দোয়া ও আলোচনা সভার মধ্যে দিয়ে এ দিবস পালন করা হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান ,জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক , সরিষাবাড়ী পৌর মেয়র মনির উদ্দিন, তথ‌্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এর পক্ষে কাউন্সিলর সাখাওয়াত হোসেন মুকুল,কামরাবাদ ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত‌্যাশী ছামিউল হক খান ও মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের রাশেদুজ্জামান শাহীন সহ অনান‌্যরা শ্রদ্ধা নিবেদন ও শহীদদের আত্নার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।
উল্লেখ, জামালপুরের সরিষাবাড়ীর বাউসি পপুলার মোড়ে ১৯৭১ সালে ১০ অক্টোবর মহান মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধারা রেলওয়ে ব্রীজ ভাঙ্গতে আসলে পাক সেনাদের সাথে মুক্তিযোদ্ধাদের সম্মুখ যুদ্ধ হয়। ওই সম্মুখ যুদ্ধে কয়েকজন শহীদ হন এবং আহত হন।

Leave A Reply

Your email address will not be published.