দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নৌকা প্রতিকের মনোনয়ন প্রত‌্যাশী আব্দুল জলিল রতনের মোটর সাইকেল শোভাযাত্রা

0

স্টাফ রিপোটার:
জামালপুরের সরিষাবাড়ীতে নৌকার মনোনয়ন প্রত‌্যাশী বীর মুক্তিযোদ্ধা সন্তান আব্দুল জলিল রতন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জনগনের নিকট দোয়া ও সর্মথন প্রত‌্যাশায় এ মোটর সাইকেল শোভাযাত্রা ও গনসংযোগ করেছেন।
আজ মঙ্গলবার (১২অক্টোবর )দুপুরে সহাস্রাধিক মোটর সাইকেল নিয়ে উপজেলার পোগলদিঘা ডিগ্রী কলেজ মাঠ থেকে এ শোভা যাত্রা শুরু হয়। এরপর পোগলদিঘা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি শেষ হয়।পরে উপজেলা যুবলীগের সহ সভাপতি ও পোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে প্রাথী রইছ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথিী নৌকার মনোনয়ন প্রত‌্যাশী আব্দুল জলিল রতন বক্তব‌্য রাখেন। এ সময় আরোও বক্তব‌্য রাখেন,উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ফরিদ আহমেদ,সাংগঠনিক সম্পাদক আজমত আলী,নাজিম উদ্দিন,তোজাম্মেল হক টিটু প্রমুখ ।এ মোটর সাইকেল শোভাযাত্রায় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমী ও ভোটারগন অংশ নেন।

তিনি বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে করোনাকালীন ও বন‌্যার্ত মানুষের এবং শিক্ষাথীদের মাদক থেকে দুরে রাখেতে বিভিন্ন খেলা ধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন সহ গরীব অসহায় মানুষের পাশে দাডিয়ে সহযোগীতার হাত বাড়ানো অব‌্যাহত রাখেতে শেখ হাসিনার সরকারের উন্নয়নের গতি তরান্বিত করার প্রত‌্যাশায় সামাজিক কর্মকান্ড অব‌্যাহ রেখেছেন। জনগনের ব‌্যাপক সাড়াও পাচ্ছেন। এ ছাড়া তিনি পোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Leave A Reply

Your email address will not be published.