দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

হিজড়াদের মাঝে নগদ অর্থ বিতরন ও পুজা মন্ডপ পরিদর্শন করলেন পুলিশ সুপার নাছির উদ্দিন

0

স্টাফ রিপোটার :
জামালপুরের সরিষাবাড়ীতে হিজড়াদের মাঝে সরিষাবাড়ী থানায় নগদ অর্থ বিতরন ও উপজেলার ৪৩ পুজা মন্ডপের অধিকাংশই পরির্দশন এবং মন্ডপ কমিটির সাথে মতবিনিময় করেছেন জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন।
আজ মঙ্গলবার (১২অক্টোবর) সরিষাবাড়ী পৌরসভা শিমলা বাজারস্থ শ্রী শ্রী জগন্নাথ দেব ও দুর্গা মন্দির,শ্রী শ্রী শিব ও দুর্গা মন্দির ,সরিষাবাড়ী বাড়ী উপজেলা কমপ্লেক্্রসার্বজনীন পুজা মন্দির এবং আরামনগর বাজারস্থ শ্রী শ্রী কৃঞ্চ ও কালি মন্দির এবং পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।
এ সময় জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাকির হোসেন,সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,ওসি তদন্ত আব্দুল মজিদ,এ এস পি সদর সার্কেল বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য রমেশ চন্দ্র সুত্রধর, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জামালপুর জেলা শাখার যুগ্ম সম্পাদক ও সাবেক উপজেলা যুবলীগের সভাপতি মন্টুলাল তেওয়ারী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি নিখিল চন্দ্র পাল,সাধারন সম্পাদক সনজিৎ প্রসাদ সাহা (জগ), তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এর পক্ষে সাখাওয়াত আলম মুকুল,সাবেক কাউন্সিলর কালা চান পাল,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আমাদের সময় সরিষাবাড়ী প্রতিনিধি আবুল হোসেন প্রমুখ সহ পূজা মন্ডপ কমিটির সদস্যবৃন্দ সহ সুধীজন উপস্থিত ছিলেন।
পরির্দশন কালে জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন বলেন,আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশের ধারক ও বাহক,আজ সনাতন ধর্মলম্বীরা স্বাধীনভাবে দূর্গা পূজা পালন করছে।আর এটাই জাতির জনক বঙ্গবন্ধু চেয়েছিলেন।
তিনি আরোও বলেন,চলমান করোনা পার্দূভাব মোকাবেলায় সরকারি বিধিনিষেধ মেনে মন্ডপে দর্শনাধীদের মাস্ক পরিধান সহ যাতে কোন অসুবিধা না হয় সেজন্য কঠোর নিরাপত্তামুলক ব্যাবস্থা গ্রহনের মধ্য দিয়ে সুষ্ঠ ও শান্তিপুর্ন শারদীয় দুর্গা উৎসব আন্তরিক হয়ে কাজ করতে হবে। কোন দুস্কৃতিকারীরা কোন অপ্রিতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য স্থানীয় ও পুজা মন্ডপ কমিটি সহ সকলের সহযোগীতা একান্ত কাম্য।

Leave A Reply

Your email address will not be published.