দৈনিক নবতান
জনতার সংসদ

কাল থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ, দেখা যাবে যেসব চ্যানেলে

0

অপেক্ষার প্রহর শেষ হলো। আগামীকাল (রবিবার) থেকে পর্দা উঠতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরের। ইতিমধ্যেই সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হতে যাওয়া এবারের বিশ্বকাপের সম্প্রচারক মাধ্যমের তালিকা প্রকাশ করেছে আইসিসি। যেখানে তিনটি চ্যানেলে খেলার দেখার সুযোগ পাচ্ছেন বাংলাদেশের সমর্থকরা।

ওমানের মাসকাটে আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিশ্বকাপের এবারের আসর। প্রথম দিনেই স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ দল। বিশ্বকাপের মূল পর্বে সুযোগ পেতে বাংলাদেশসহ ৮টি দল লড়াই করবে বাছাইপর্বে। প্রথম পর্বের দুটি গ্রুপ থেকে মোট চারটি দল সুযোগ পাবে বিশ্বকাপের মূল পর্বে।

এরপর ২৩ অক্টোবর থেকে শুরু হবে সেরা ১২ দলের লড়াই। অন্যান্য দেশের মতো বিশ্বকাপের শুরু থেকেই প্রতিটি ম্যাচ টিভিতে দেখার সুযোগ থাকছে বাংলাদেশের সমর্থকদেরও। বাংলাদেশের সরকারি টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ছাড়াও গাজী টিভি ও টি স্পোর্টসে দেখা যাবে এবারের বিশ্বকাপ। টিভি ছাড়াও ডিজিটাল প্লাটফর্মে খেলা দেখতে পারবেন ক্রিকেট প্রেমীরা। যেখানে ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে বায়োস্কোপ, র‌্যাবিটহোল, টফি, বিঞ্জ, বিকাশ, গেম অন ও মাই স্পোর্টস।

Leave A Reply

Your email address will not be published.