দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

রকি হত্যার মূল কিলার কাঞ্চনসহ দুই ভাই গ্রেফতার

0

আসাদুজ্জামান, গাইবান্ধা থেকে: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার প্রধান আসামী কাঞ্চনসহ তার সহোদর ভাই সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাত ১১টার দিকে গাইবান্ধা শহরের ব্রীজরোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কাঞ্চন ও সোহাগ শহরের পুর্বপাড়া এলাকার নওয়াব আলীর ছেলে। কাঞ্চন এই মামলার প্রধান আসামি ও সোহাগ ৩ নম্বর আসামী।

এব্যাপারে গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রউফ জানান, কাঞ্চন ও সোহাগ শহরের ব্রীজরোড এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।এ পর্যন্ত ওই মামলার এজাহার নামীয় মূল আসামি ৪জন সহ মোট ৯জন আসামি গ্রেফতার করা হলো

উল্লেখ্য, গত ১১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। এসময় তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় রকিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরদিন ১২ জুলাই নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ৭/৮ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা করেন।

Leave A Reply

Your email address will not be published.