দৈনিক নবতান
জনতার সংসদ

জামালপুর জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন সেলিনা আকতার

0

সাজ্জাদুল আলম শাওন, জামালপুর থেকে: বাংলাদেশ যুব মহিলা লীগ জামালপুর জেলা শাখার পূর্ণাঙ্গ ৮১ সদস্য বিশিষ্ট কমিটি গত ১৯ সেপ্টেম্বর ঘোষণা করা হয়। কমিটিতে নির্বাচিত সকল সদস্যগনকে পর্যায়ক্রমে চিঠির মাধ্যমে সদস্য হিসাবে অন্তরভুক্তি করে। তারই ধারাবাহিকতায় দেওয়ানগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর সেলিনা আকতার’কে জামালপুর জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে। বাংলাদেশ যুব মহিলা লীগ জামালপুর জেলা শাখার সভাপতি ফারহানা সোমা ও সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি স্বাক্ষরিত চিঠিতে তাকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

গত ১০ অক্টোবর (রবিবার) জামালপুর শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সেলিনা আকতার’কে সহ-সভাপতি ঘোষণা করা হয়। সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ায় খুশি দলের নেত্রীবৃন্দ ও তৃণমূলের সাধারণ জনগণ। তার এই জয়ে উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে তার নিজ এলাকা মানুষের মনে। তিনি সহ-সভাপতি নির্বাচিত হয়ে দলের সভাপতি ও সাধারণ সম্পাদকে ধন্যবাদ জানিয়েছেন। এর আগে তিনি দীর্ঘদিন দেওয়ানগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক হিসাবে দায়িত্ব পালন করেন।

এই খবর ছড়িয়ে পড়লে অনেকেই নতুন সহ-সভাপতি সেলিনা আকতার’কে তার শুভানুধ্যায়ী, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন মুঠোফোন ও খুদে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একই সাথে অনেকেই আবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানান।

সেলিনা আকতার তার দীর্ঘদিন রাজনৈতিক জীবনে অনেক কাঠ-কঠোর পেরিয়ে এই পদে নির্বাচিত হন। তিনি একাধারে বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক, দপরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি,

Leave A Reply

Your email address will not be published.