দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সেই ভুয়া ডাক্তারের ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

0

মানিকগঞ্জের শিবালয়ে অনুমোদনহীন সেই ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছে শিবালয় ইউএনও ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন সুলতানা।

এর আগে কালের কণ্ঠ অনলাইনে এই অনুমোদনহীন ডায়াগনস্টিক সেন্টার নিয়ে ‘ডাক্তার না হয়েও অপারেশন করেন, গাইনি চিকিৎসার নামে নারীর সঙ্গে অসভ্যতা’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পর তাৎক্ষণিক মানিকগঞ্জ সিভিল সার্জন কর্মকর্তা ডা. লুৎফর রহমান শিবালয় উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে তদন্ত ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

আরো পড়ুন : ডাক্তার না হয়েও অপারেশন করেন, গাইনি চিকিৎসার নামে নারীর সঙ্গে অসভ্যতা

রবিবার (২৪ আক্টোবর) দুপুরে উপজেলার আরিচা লঞ্চ ঘাটে অবস্থিত ওই ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে সিলগালা করেন ইউএনও। পরে মালিক ভুয়া ডাক্তার ও তার ম্যানেজারকে পাঁচ হাজার করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ইউএনও জেসমিন সুলতানা কালের কণ্ঠকে বলেন, আরিচা ডায়াগনস্টিক সেন্টার ও ডক্টরস চেম্বারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভুয়া ডাক্তার আনোয়ার হোসেনের ক্লিনিকের অনুমোদনের কাগজ না দেখাতে পারায় স্থায়ীভাবে সিলগালা করে দেওয়া হয়েছে। এ সময় আনোয়ার ভুয়া ডাক্তার হিসেবে প্রমাণ পাওয়া যায়।

তিনি আরো বলেন, আমরা আরো অনুসন্ধান ও তদন্ত করে আনোয়ারের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

মানিকগঞ্জ সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. লুৎফর রহমান বলেন, ওই ডায়াগনস্টিক সেন্টারটিকে স্থায়ীভাবে সিলগালা করে দিয়েছি। পাশাপাশি মালিক ও ম্যানাজারকে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.