দৈনিক নবতান
জনতার সংসদ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীকে নিয়ে জামাত-বিএনপির কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত

0

স্টাফ রিপোটার : “মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি এক হও,জামাত-বিএনপি-রাজাকারের ষড়যন্ত্র রুখে দাড়াও” এ প্রতিপাদ্যকে সামনে রেখে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ও জামালপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ‌্য ও জনসংখ‌্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর বক্তব্যে নিয়ে জামাত-বিএনপি-রাজাকারদের কটুক্তি‘র প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ রোববার(৩১ অক্টোবর) বিকেল ৫ টায় জামালপুরের সরিষাবাড়ীর তারাকান্দি শহীদ মিনার হতে মুক্তিযোদ্ধা-জনতা সরিষাবাড়ী‘র ব্যানারে একটি বিশাল বিক্ষোভ মিছিল প্রধান সড়ক প্রদক্ষিন করে কান্দারপাড়া বাজার হয়ে বিক্ষোভ মিছিল শেষে ইসলামী ব্যাংক মোড় বিজয় ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে জামালপুর জেলা ট্রাক ও ট্র্যাংক লড়ী মালিক সমিতি তারাকান্দি শাখার সভাপতি মোজাম্মেল হক মুকুল সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ রাসেল,কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, জামালপুর জেলা ছাত্রলীগের সদস্য আসাদুজ্জামান বাবু, সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে প্রার্থী শরীফ আহমেদ নীরব প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজমত আলী।বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ সাধারন জনগন অংশ নেন।
এ সময় অনান্যদের মধ্যে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সদস্য আশরাফুল আলম মানিক, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তোজাম্মেল হক টিটু,প্রচার সম্পাদক আব্দুল জলিল রতন,পিংনা ইউনিয়ন াাওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইসা আলম,তারাকান্দি ট্রাক ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম,উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন,সহ-সভাপতি আনোয়ার হোসেন রাঙ্গা,সহ-সভাপতি হাবিবুর রহমান মানিক, সহ-সভাপতি ফরিদ আহম্মেদ ,সাধারন সম্পাদক মনিরুল ইসরাম রনি ভিপি,ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান,সদস্য সামিউল হক খান, পিংনা ইউনিয়ন আওয়ামীযুবলীগের সাধারন সম্পাদক সেলিম আল মামুন,আওনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী লিটন অধিকারী প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন,”বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ।আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, দেশের অসাম্প্রদায়িক চেতনা বিনষ্টকারীদের ছাড় দেয়া হবেনা।সকলেই এক হয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাড়াই”

Leave A Reply

Your email address will not be published.