দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

লাশ হয়ে ফিরল ছোট্ট লাবনী, নেই হাত-পা

0

নিখোঁজের পাঁচ দিন পর হাত-পা বিচ্ছিন্ন অবস্থায় মাদ্রাসা ছাত্রী লাবনী আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার পিরোজপুর জেলার কালাইয়া গ্রামের নুরুল ইসলামের বাগান থেকে লাবনী ৫ বছর বয়সী ওই মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত লাবনী গত ৩১শে অক্টোবর কালাইয়া গ্রামের শহিদুল ইসলাম মৃধার নাতনী লাবনী আক্তার খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুজি করে না মেলায় লাবনীর মা সোনিয়া বেগম বাদী হয়ে ইন্দুরকানী থানায় একটি নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরী করেন। ঘটনার ৫দিন পর কালাইয়া গ্রাম থেকে শিশুটির হাতের কব্জি ও পায়ের গোড়ালী বিচ্ছিন্ন অবস্থায় একটি বাগান থেকে লাশ উদ্ধার করে। নিহত লাবনী কালাইয়া শিকদার বাড়ি ময়নুদ্দিন মদিনাতুল মনোয়ারা আরাবিয়া নূরানী মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী।

নিহত লাবনীর মা সোনিয়া বেগম জানান, আমার মেয়ে খেলার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। কিন্তুু পরে সে ফিরে না আসায় তার খোজাঁখুজি করে পাইনি। আমার মেয়েকে কেউ অপহরণ করে হত্যা করেছে। যারা আমার মেয়েকে হত্যা করেছে আমি তাদের কঠিন শাস্তি চাই।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ূন কবির জানান, নিখোঁজের ৫দিন পর শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কে বা কারা শ্বাসরোধ করে হত্যা করে নির্জন স্থানে ফেলে রেখে গেছে। লাশটি ময়না তদন্তের জন্য পিরোজপুর সদর হাসপতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের জন্য তদন্ত চলছে।

Leave A Reply

Your email address will not be published.