দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

দেশের সকল উন্নয়নের মালিক বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

0

স্টাফ রির্পোটার:
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান বলেছেন,এ দেশের সকল উন্নয়নের মালিক আমি না,এ সকল উন্নয়নের মালিক বঙ্গবন্ধু কণ্যা প্রজাতন্ত্রের মালিক প্রধানমস্ত্রী শেখ হাসিনা,এ টাকা নিয়ে কেউ যদি লুটপাট করে তার পরিনতি চৌদ্দ শিখের মধ্যে থাকতে হবে। তাই কাজটি ভাল ভাবে করতে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নজর রাখার নির্দেশনা দেন।

আজ শুক্রবার (১২ নভেম্বর) সাড়ে ১২ টায় জামালপুরের সরিষাবাডী উপজেলার ডোয়াইল ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে কালিতলা বাজার আওয়ামীলীগের কার্যালয় মাঠে হরখালী গ্রামের আওয়ামীলীগ নেতা প্রয়াত এডভোকেট বদরুদোজ্জা বাহাদুর স্মৃতি সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথী‘র বক্তব্যে দান কালে তিনি এসব কথা বলেন।
এ ছাড়াও প্রয়াত নেতার প্রতি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী গভীর শোক ও সমবেনা জ্ঞাপন সহ তার আতœার মাগফিরাত কামনা করে ও স্মৃতিচারন করেন।
এতে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজাহার আলী সভাপতিত্ব করেন। বিশেষ অতিথী হিসেবে সরিষাবাড়ী পৌর মেয়র মনির উদ্দিন,উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, উপজেলা আওয়ামীলীগের উদেষ্টা মন্ডলীর সদস্য প্রফেসর শামছুল হক,ডা: শফি উদ্দিন,এস এম নুরুল ইসলাম,অগ্রনী ব্যাংকের মহা-ব্যববস্থাপক শামীম রেজা,উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ফাইযুল ওয়াসীমা নাহাত,সরিষাববাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল সহ ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে দুপুরে ডোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী‘র নিজ বাডীর সভাকক্ষে মতবিনিময় সভা করেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.