দৈনিক নবতান
জনতার সংসদ

সজীব ওয়াজেদ জয় পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হলেন মাসুদুর রহমান

0

নিজস্ব প্রতিবেদক-
সজীব ওয়াজেদ জয় পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মাসুদুর রহমান। ১৭ নভেম্বর বুধবার বিকেলে কেন্দ্রীয় কমিটির কার্যালয়ে চেয়ারম্যান লায়ন মতিউর রহমান টিপু ও সাধারণ সম্পাদক প্রকৌশলী এম আই তনয় তার নাম ঘোষনা করে যোথ স্বাক্ষরে চিঠি প্রধান করেন । পরে তাদের মধ্যে ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়। সজীব ওয়াজেদ জয় পরিষদ এর নবাগত যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান তার মেধা, শ্রম ও দক্ষ কাজের মাধ্যমে সজীব ওয়াজেদ জয় পরিষদের সকল কার্যক্রম আরো গতিশীল এবং শক্তিশালী ও নতুন গতি – গতি বেগ সঞ্চালিত করতে সহায়ক ও অগ্রণী ভূমিকা পালন করবে বলে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান লায়ন মতিউর রহমান টিপু ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ আশা ব্যক্ত করেন।
মাসুদুর রহমান জামালপুর সরিষাবাড়ী উপজেলার ধানাটা গ্রামের মোজাম্মেল হকের পুত্র। তিনি সরিষাবাড়ী উপজেলা প্রজন্মলীগের সাবেক যুগ্ম আহবায়ক, শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক,
বাংলাদেশ সাংবাদিক উন্নয়ন সংস্থা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, অনলাইন এডিটরস কাউন্সীলের সমাজ সেবা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি, দৈনিক সন্ধ্যাবানী পত্রিকার উপজেলা প্রতিনিধি, দৈনিক জনতার সংবাদ পত্রিকার জামালপুর জেলা প্রতিনিধি, বাংলা টিভি ও মুভি বাংলা টিভির সরিষাবাড়ী প্রতিনিধি ও মুভি বাংলা টিভিতে ঢাকায় স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। এ ছাড়াও তিনি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক আলোচিত সকাল এর সম্পাদক ও প্রকাশকের পাশাপাশি জাতীয় দৈনিক সবুজ বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার ।

Leave A Reply

Your email address will not be published.