দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সেরা অভিনেতার পুরস্কার পেলেন রাশেদ সীমান্ত

0

বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতাদের একজন রাশেদ সীমান্ত। বেশকিছু দর্শকপ্রিয় নাটক উপহার দিয়ে আলোচনায় উঠে এসেছেন এই নবীন অভিনেতা। তার অভিনীত বেশ কয়েকটি নাটক বেশ সাড়া ফেলেছে দর্শকদের মাঝে। এ কারনে তিনি প্রশংসিতও হয়েছেন দর্শকের কাছে।

২০১৯ সালে জিয়াউর রহমানের পরিচালনায় ‘মধ্য রাতের সেবা’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন। এখন পর্যন্ত সেই নাটকটি ডিজিটাল প্লাটফর্মে দেখেছেন ৬৫ লাখেরও বেশি দর্শক। সেই নাটকটিতে অভিনয়ের জন্য এবার সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন রাশেদ সীমান্ত। সম্প্রতি অনুষ্ঠিত হলো ট্র্যাব অ্যাওয়ার্ড আসর। এতে তাকে এই পুরস্কার দেয়া হয়।

পুরস্কারপ্রাপ্তি প্রসঙ্গে রাশেদ সীমান্ত বলেন, ‘ আমি আসলে এখনও অভিনয়ের অনেক কিছুই জানিনা। প্রতিনিয়তই শিখে যাচ্ছি। তারপরও দর্শক আমার অভিনয় পছন্দ করেন। তাই তাদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। অভিনয়ের জন্য পুরস্কার প্রাপ্তি আমার জন্য সৌভাগ্যের একটি বিষয়। আশা করছি ভবিষ্যতেও ভালো গল্পের নাটকে দর্শক আমাকে দেখতে পাবেন।’

এরইমধ্যেই তিনটি একক নাটকের শুটিং শেষ করেছেন এই অভিনেতা। যেগুলো পর্যায়ক্রমে টিভিতে প্রচার হবে। প্রসঙ্গত, রাশেদ সীমান্ত অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো ‘প্রবাসী টাকার মেশিন’, ‘ মানবতা’, ‘বরিশাল টু ঢাকা’, ‘আমার বাবা’ , ‘হিল্লা বিয়ে’ ও ‘হাটা জামাই’।

Leave A Reply

Your email address will not be published.