দৈনিক নবতান
জনতার সংসদ

মধুপুরে ৪০৮০ কেজি কাঁচা রাবারসহ দুজন‌কে আটক ক‌রে‌ছে র‌্যাব

0

টাঙ্গাইলের মধুপুরে কা‌র্গো ট্রাক ভ‌র্তি বিপুল পরিমান কাঁচা রাবার সহ দুজন‌কে আটক ক‌রে‌ছে র‌্যাব-১২। বৃহস্পতিবার (২ ডিসেম্বের) ভোরে উপজেলার টেংরী এলাকা থেকে ৪ হাজার ৮০ কেজি কাঁচা রাবার জব্দ করা হয়।
আটককৃত ব্যক্তিরা হচ্ছে মধুপুর উপজেলার মাস্টারপাড়া এলাকার হরিপদ চন্দ্র দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস (২০) ও কাজীপাড়া এলাকার হোসেন মণ্ডলের ছেলে শামীম মন্ডল (১৮)।
টাঙ্গাইল র‌্যাব-১২-এর ৩ নং কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন ব‌লেন, গোপন সংবাদের ভিত্তিতে টেংরী এলাকায় অভিযান চা‌লি‌য়ে একটি কার্গো ট্রাকসহ দুই যুবককে আটক করা হয়। পরে ট্রা‌কে তল্লাশি চালিয়ে সরকারি রাবার বাগান থেকে চুরি যাওয়া অপরিশোধিত ৪ হাজার ৮০ কেজি কাঁচা রাবার জব্দ করা হয়। যার বাজারমূল্য প্রায় ৮ লাখ ১৬ হাজার টাকা।
প‌রে জানা যায় আসামিরা সরকারি রাবার বাগান থেকে অবৈধভাবে অপরিশোধিত কাঁচা রাবার চুরি ক‌রে মজুত রেখে পরব‌র্তীতে কার্গো-ট্রাকযো‌গে দেশের বি‌ভিন্ন জায়গায় নি‌য়ে বি‌ক্রি ক‌রে আস‌ছিল।
বৃহস্পতিবার সকা‌লে মধুপুর থানায় মামলা করার পর পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে বলে নিশ্চিত করেন লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন

Leave A Reply

Your email address will not be published.