দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

স্থানীয় সরকার বিভাগের সকল সেবা জনগনের ঘরে ঘরে পৌছানো আমার মুল লক্ষ‌্য-চেয়ারম্যান প্রার্থী আবু তাহের

0

স্টাফ রিপোটার: আসছে আগামী ২৬ শে ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৮ নং মহাদান ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু তাহের বলেছেন স্থানীয় সরকার বিভাগের সকল সেবা জনগনের ঘরে ঘরে পৌছানো আমার মুল লক্ষ‌্য উল্লেখ করেছেন। গতকাল শুক্রবার( ১৭ ডিসেম্বর)১১ টায় মহাদান ইউনিয়নের বিলবালিয়া নিজ গ্রামেরে বাড়ীতে এক সাংবাদিক সম্মেলনের মাধ‌্যমে চেয়ারম্যান প্রার্থী আবু তাহের তার নির্বাচনী ইশতেহার ঘোষনা অনুষ্ঠানে তার বক্তব‌্য এ মন্তব‌্য করেন।
এ সময় তিনি আরোও বলেন, ‘আমার ভোট আমি দেব-যাকে ইচ্ছা তাকে দেব’-মানুষের ভোটাধিকার নিশ্চিতের লক্ষ্যে এবারের নির্বাচনে এ প্রতিশ্রুতি বাস্তবায়ন করব। নির্বাচন ও ভোটাধিকার নিয়ে অতীতের সব বিতর্কের অবসান ঘটিয়ে মহাদান ইউনিয়নে নির্ভেজাল নির্বাচনের মাধ্যমে জাতীয়ভাবে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করতে চাই।আবু তাহের বলেন, আমি গণতন্ত্রে বিশ্বাসী। গণতন্ত্র অনুযায়ী জনগনের ভোটাধিকা প্রয়োগে প্রশাসনের কাছে অবাধ শান্তিপুর্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন দাবীও করেন তিনি। সুষ্ঠ নির্বাচনে তিনি জয়ী হবেন বলেও জনগনের প্রতি তার আস্থা রয়েছে।
তিনি তার ইশতেহারে নিরপেক্ষ ও অবাধ ভোটাধিকার নিশ্চিত করা, সালিশ বাণিজ্য বন্ধ, মাদক, ইভটিজিং, নারী নির্যাতন বন্ধ, অসমাপ্ত কাজ সমাপ্তের মাধ্যমে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা ও কমিউনিটি পুলিশিং ব্যবস্থা করা ইত্যাদি তিনি তার বক্তব্যে উল্লেখ করেন। এ সময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ স্থানীয় গন‌্যমান‌্য ব‌্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.