দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

উন্নয়ন কার্যক্রমের প্রতিশ্রুতি বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-ডা:মুরাদ হাসান

0

স্টাফ রিপোটার :
সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি বলেছেন,উন্নয়নের জন্য জনগনের নিকট দেয়া সকল প্রতিশ্রæতি একের পর এক প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র মাধ্যমে বাস্তবায়ন করে যাচ্ছেন। তিনি আরও বলেন,আমরা কথায় নয় কাজে বিশ্বাসী। আওয়ামীলীগ মানে সরিষাবাড়ীর সকল মানুষের স্বপ্ন পূরন করার রাজনৈতিক সংগঠন। আমরা স্বপ্ন পুরনের অঙ্গীকার নিয়ে কাজ করি,দূনীতি করিনা।
বুধবার (২রা ফেব্রুয়ারী) বিকেল সাড়ে পাচ টায় জামালপুর জেলা বাস-মিনিবাস মালিক সমিতি ও জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন আঞ্চলিক শাখার উদ্যেগে কেন্দ্রীয় বাসটার্র্মিনালের ঘর নির্মান কাজের ভিক্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথীর বক্ত্যব্যে তিনি এসব কথা বলেছেন।
উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার বাস্তবায়নে ২০২১-২০২২ইং অর্থ বছরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের নির্বাচনী এলাকা ভিক্তিক জাতীয় সংসদ সদস্যর বরাদ্ধকৃত টি,আর ২য় পর্যায়ের অর্থ দ্বারা সরিষাবাড়ী পৌর সভার বাস টার্র্মিনালের ঘর নির্মিত হবে। দীর্ঘ ৪০ বছরের সরিষাবাড়ী বাসীর আশা আকাংখা পুরণে কেন্দ্রীয় বাসটার্র্মিনালের ঘর নির্মান কাজের ভিক্তিপ্রস্তর স্থাপনের মধ্যে দিয়ে শুরু হলো।
ভিক্তিপ্রস্তর স্থাপন ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ফাইযুল ওয়াসীমা নাহাত সভাপতিত্ব করেন। বিষেশ অতিথী হিসেবে-উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ,পৌর মেয়র মনির উদ্দিন,সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমত আলী ভুইয়া,জামালপুর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান,জামালপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন আঞ্চলিক শাখার সভাপতি আব্দুল মান্নান বক্তব্য রাখেন।
এ ছাড়াও আরোও বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি, সহ সভাপতি ফরিদ আহমেদ,পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল,সরিষাবাড়ী কলেজের জিএস রাজন আহম্মেদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী শরীফ আহমেদ নীরব,ছাত্রলীগের নাঈমুর রহমান র্দূজয় প্রমুখ। আলোচনা সভা পরিচালনা করেন-জামালপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন আঞ্চলিক শাখার সাধারন সম্পাদক আব্দুল কাদের।এতে বীরমুক্তিযোদ্ধা, দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও পেশাজিবীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.