দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

0

সাংবাদিকের ওপর হামলাকারীদের বিরুদ্ধে মামলা
স্টাফ রিপোটার :
জামালপুরের সরিষাবাড়ীতে ৪ সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার (২৭ ফেব্রুয়ারী)রাতে হামলার শিকার সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সদস্য সোহানুর রহমান বাদী হয়ে এ মামলাটি দায়ের করেছেন।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের যমুনা সার কারখানা এলাকায় গত ২৪ ফেব্্রুয়্রারি সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সংবাদ সংগ্রহে যান বিজয় টিভি’র সোহানুর রহমান, আমার সংবাদ ও মুভি বাংলা টিভি’র রাইসুল ইসলাম,দৈনিক খবর পত্রিকার সোহেল রানা,সৃষ্টি টিভি‘র আবু সাঈদ সহ ৪ সাংবাদিক । সেখানে তোফাজ্জল হোসেন টিটুর নেতৃত্বে সংঘটিত একটি সন্ত্রাসী দল ওই ৪ সাংবাদিকদের উপর হামলা করে মারপিট এবং তাদের ক্যামেরা,মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা সন্ত্রাসীরা। এ ঘটনায় জড়িত উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত ছোবাহান আলীর ছেলে হারুন মিয়া কে প্রধান আসামী করে ও একই গ্রামের ছায়েদ আলীর ছেলে সেজনু মিয়া এবং একই ইউনিয়নের ডুরিয়ার ভিটা গ্রামের মৃত মোবারক আলীর ছেলে তোফাজ্জল হোসেন টিটু সহ ৩ জনের নাম উল্লেখ করে আরোও ১৫/২০ জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলা দায়ের করা হয়।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান,এ ঘটনায় মামলা হয়েছে, ২ জনকে গ্রেফতার করা হয়েছে।
এ ঘটনায় শনিবার (২৬ ফেব্্রুয়ারি)দুপুরে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সামনে দিগপাইত-তারাকান্দি মহাসড়কে সামনে এর প্রতিবাদে এক মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.