দৈনিক নবতান
জনতার সংসদ

জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়ন নির্বাচনের তফসিল ঘোষনা

0

স্টাফ রিপোটার :
জামালপুরের সরিষাবাড়ীর তারাকান্দিতে অবস্থিত যমুনা সারকারখানা শ্রমিক কর্মচারী ইউনিয়নের ২ বছর মেয়াদী নতুন কার্যকরী কমিটি গঠনের লক্ষে নির্বাচনী তফসিল ও নীতিমালা ঘোষনা করা হয়েছে। রোববার (৬ মার্চ) সকাল ১১টায় জেএফসিএল এমপ্লয়ীজ ক্লাবে জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন পরিচালনা সাব-কমিটি-২০২২ইংএর চেয়ারম‌্যান কোহিনুর রহমান স্বাক্ষরিত নির্বাচনী তফসীল ও নীতিমালা ঘোষনা করেছেন।
নির্বাচন পরিচালনা সাব কমিটি সূত্রে জানা যায়, জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশ ৭ মার্চ,খসড়া ভোটার তালিকায় ভূল সংশোধন৮ মার্চ,চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৯ মার্চ,মনোনয়নপত্র বিক্রয়-১০ মার্চ,মনোনয়নপত্র গ্রহন-১৩ মার্চ,মনোনয়নপত্র বাছাই ১৩ মার্চ,মনোনয়ন পত্র প্রত‌্যাহার ১৬ মার্চ,চুড়ান্ত প্রাথীদের নামের তালিকা প্রকাশ সহ প্রতিক বন্টন ও প্রতিক সহ নামের তালিকা প্রকাশ ১৮ মার্চ,২৪ মার্চ রোজ বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকা থেকে বিকাল-৪ ঘটিকা পর্যন্ত জেএফসিএল এমপ্লয়ীজ ক্লাবে ভোট গ্রহন। পরে ভোট গণনা শুরু এবং পরিশেষে প্রাথমিক ফলাফল ঘোষনা নির্ধারিত করে জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন পরিচালনা সাব-কমিটি।
জেএফসিএল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন-২০২২ইং এর নির্বাচন পরিচালনা সাব-কমিটিতে চেয়ারম‌্যান হিসেবে কোহিনুর রহমান,সদস‌্য হাবিবুল্লাহ,আব্দুল মান্নান,এম এন আলম,আব্দুল করিম,কম্পিউটার অপার্রেটর হিসেবে মোহাম্মদ আল আমিন,অফিস সহায়ক হিসেবে আলতাফ হোসেন কে দায়িত্ব প্রদান করেছে জেএফসিএল কতৃপক্ষ।

Leave A Reply

Your email address will not be published.