দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী আনিছুর রহমান এলিন

0

স্টাফ রিপোটার : আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে জনগনের সেবক হতে চান আনিছুর রহমান এলিন।১৪১-জামালপুর-৪(সরিষাবাড়ী)আসনে আওয়ামীলীগ এর মনোনীত প্রাথী হিসেবে দলীয় প্রতিক নৌকা চাইবেন তিনি। এলিন সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর সুনামের সাথে পাঁচ বছর দায়িত্ব পালন করেন।এরই ধারাবাহিকতায় স্বর্ণপদকও লাভ করেন। রাজনৈতিক পরিচয় ছাড়াও একজন উদ্যোক্তা ও সফল ব্যাবসায়ী। লেখা-লেখির অভ‌্যাসও রয়েছে তার। তিনি হাসু থেকে হাসিনা নামক একটি বই প্রকাশ করে বেশ সুনাম কুডিয়েছেন।

বর্তমানে তিনি রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের মর্তাদর্শে ছোটবেলা থেকেই আওয়ামীলীগে ছিল তার বেশ টান। লেখা-পড়া শেষ করে নিজের পায়ে দাডিয়ে মানবিক মানুষ হিসেবে খ‌্যাতি অর্জন করেছেন। তিনি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে কাজ করছেন। ব্যবসায়িক ভাবে তিনি আনুষ্ঠানিকভাবে পরিবহন সার্ভিস এস এ কার্গো লিঃ ও পাওয়ার ব্রাইট লাইট প্লাস লাইট কর্পোরেশন লিঃ ও ঐশী ট্রেড সেন্টার এর স্বত্বাধিকারী।

কর্মদক্ষতায় ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের ডিরেক্টর হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন।সরিষাবাড়ী উপজেলার উল্লেখযোগ্য অবদানের মধ্যে রয়েছে বিনামূল্যে সরিষাবাড়ী মডেল মসজিদ নির্মানে জমি দান। এর পাশাপাশি আনিছুর রহমান এলিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হেলেঞ্চাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি। ইতোমধ‌্যে করোনাকালীন দুর্যোগ মোকাবিলায় এ উপজেলায় দানশীলদের মধ‌্যে সর্বোচ্চ অর্থ কর্মহীনদের জন‌্য সাহায‌্যার্থে প্রদান করে জনগনের মনে স্থান অর্জন করেছেন। সাড়াও পাচ্ছেন সর্বস্তরের মানুষের মাঝে।

জানতে চাইলে আনিছুর রহমান এলিন বলেন,বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব‌্যাহত রাখতে জনগনের ভাগ‌্যের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই। আমার জীবনের বেশিরভাগ সময়ই তৃণমূল নেতা-কর্মীদের পাশে থেকে কাজ করেছি। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনের ঊর্ধ্বতন নেতা-কর্মী ও তৃণমূল নেতা-কর্মীদের অকুণ্ঠ সমর্থন নিয়ে আমি নির্বাচনে অংশগ্রহণ করার প্রস্তুতি অব‌্যাহত রেখেছি।

Leave A Reply

Your email address will not be published.