দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মুক্তি যুদ্ধের সংগঠক আব্দুল মজিদ এর মৃত্যু বার্ষিকী পালিত

0

স্টাফ রিপোটার :

যথাযোগ্য মর্যাদায় মহান মুক্তি যুদ্ধের সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগ, সরিষাবাড়ি উপজেলা শাখা সাবেক ভারপ্রাপ্ত সভাপতি প্রয়াত আব্দুল মজিদ চেয়ারম্যান ‘র ১৫ তম মৃত্যু বার্ষিকী শুক্রবার (১১ মার্চ )নানা কর্মসুচীর মধ‌্যে দিয়ে পালিত হয়েছে।

বিভিন্ন কর্মসূচী’র মধ‌্যে সকাল ৯ টায় বাংলাদেশ আওয়ামী লীগ, সরিষাবাড়ি উপজেলা শাখা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচী শুরু করা হয়। সকাল ৯-৩০ টায় প্রয়াত আব্দুল মজিদ চেয়ারম্যান-এর কবরে আওয়ামী লীগের পূষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করার পর সরিষাবাড়ি পৌর এলাকা এবং উপজেলার বিভিন্ন সমাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধার্ঘ নিবেদন করে।

শ্রদ্ধার্ঘ প্রদানের পর প্রয়াত নেতার কবর স্থানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ, সরিষাবাড়ি উপজেলা শাখা সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা বক্তব‌্য রাখেন। বিশেষ অতিথি হিসাবে সরিষাবাড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জ্বনাব গিয়াস উদ্দিন পাঠান, বাংলাদেশ আওয়ামী লীগ, সরিষাবাড়ি উপজেলা শাখা সহ- সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা, প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, সরিষাবাড়ি পৌর মেয়র মনির উদ্দিন, যুগ্ম – সাধারণ সম্পাদক এম এ গণি, সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সভাপতি এডভোকেট আব্দুর রউফ গফুর, ইউপি চেয়ারম্যান আবু তাহের প্রমূখ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তব্য রাখেন প্রয়াত নেতার সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগ, জামালপুর জেলা শাখার উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক। আলোচনা সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ‘৭৫ এর ১৫ আগষ্টের শহীদ সকল সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের প্রতি সশ্রদ্ধ চিত্তে স্বরণ করে ১মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয় এবং প্রয়াত আব্দুল মজিদ চেয়ারম্যানসহ সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Leave A Reply

Your email address will not be published.