দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নোটিশ ছাড়াই উচ্ছেদ অভিযান

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন এলাকায় কন্ট্রোল এক্সেস বাউন্ডারী নির্মাণের জন্য স্টেশন এলাকায় শতাধিক বসবাসকারীদের কোন নোটিশ না দিয়ে স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।গতকাল রোববার সকাল থেকে অর্ধবেলা রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করেন রেলওয়ের ভুমি সম্পত্তি বিভাগের ঢাকা বিভাগীয় কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সফি উল্লাহ। উচ্ছেদ অভিযান পরিচালনার ফলে বসতহীন হয়ে পড়েছে প্রায় অর্ধ শতাধিক পরিবার।
এসময় সরিষাবাড়ী উপজেলা সহকারী কমিশনার ভুমি ফাইযুল ওয়াসীমা নাহাত,দেওয়ানগঞ্জ আরএনবি ইনচার্জ সিরাজুল ইসলাম সহ রেলওয়ে কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।
অভিযানে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের কার্যালয় ও সাংবাদিকদের সংগঠন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের একাংশ,এবং একটি পত্রিকার ছাপাখানা,বাড়ি-ঘর,নারী শিক্ষার মাদ্রাসা,দোকান পাটসহ অর্ধশতাধিক বিভিন্ন স্থাপনা গুড়িয়ে দেয়।
অভিযান চলাকালীন সরিষাবাড়ী থানা পুলিশ,রেলওয়ে পুলিশ(জিআরপি),রেলওয়ে নিরাপত্তা বাহিনীর(আরএনবি)বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।
রেলওয়ের ভুমি সম্পত্তি বিভাগের ঢাকা বিভাগীয় কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সফি উল্লাহ জানান, রেলওয়ে স্টেশন এলাকায় কন্ট্রোল এক্সেস বাউন্ডারী নির্মাণের সকাল দশটায় উচ্ছেদ অভিযান শুরু হয়।এতে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.