দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

জাতির জনকের জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

0

স্টাফ রিপোটার : সারা দেশের ন্যায় জামালপুরের সরিষাবাড়ীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছে ১৪১-জামালপুর-৪(সরিষাবাড়ী) আসনের সংসদ সদস‌্য আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি,উপজেলা প্রশাসন ও বিভিন্ন সরকারী-বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী সামাজিক সংগঠন।
আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস‌্য আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্রাহ আল মামুন, সরিষাবাড়ী কলেজের অধ‌্যক্ষ সরোয়ার জাহান,সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক( তদন্ত) আব্দুল মজিদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শিক্ষক ফরিদুল ইসলাম প্রমুখ বক্তব‌্য রাখেন। আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান।
এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২তম জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইসলামী ফাউন্ডেশন এর আয়োজনে খতমে কুরআন ,আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস‌্য আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি। এ সময় ইসলামিক ফাউন্ডেশন এর ফিল্ড সুপারভাইজার আবু সালেহ মো: ইমরান,মডেল কেয়ার টেকার আব্দুল হাকিম খান উপস্থিত ছিলেন। এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এ দিকে বিকেল ৪ টায় মুক্তির উৎসব সুবর্ণ জয়ন্তি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজিত সপ্তাহব‌্যাপী মেলার উদ্বোধন করা হয়েছে। মেলায় সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরতে ৩৫টি ষ্ট্রল বসানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.