দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বিদ‌্যুতের শর্টসার্কিটের অগ্নী উৎপত্তি হয়ে ৫ বসতঘর ভস্মীভুত

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ীতে বিদ‌্যুতের শর্টসার্কিটের অগ্নী উৎপত্তি হয়ে ৫টি বসত ঘর ভস্মীভুত হয়েছে। শনিবার(১৯ মার্চ) দুপুরে উপজেলার মহাদান ইউনিয়নের বনগ্রাম মধ্যপাড়া গ্রামে এ অগ্নীকান্ডের ঘটনা ঘটেছে। এতে আনুমানিক ২৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবারের দাবী।
স্থানীয় ও ক্ষতিগ্রস্থ পরিবার সুত্রে জানা গেছে,সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের বনগ্রাম মধ্যপাড়া গ্রামে এলাকার মরহুম আমির খানের ছেলে আজিজুল খানের বাড়িতে বিদ্যুৎ শর্ট সার্কিট এর মাধ্যমে অগ্নী উৎপত্তি হয় । আজিজুল খানের ঘর থেকে আগুন ছডিয়ে পড়ে সাবেক ইউপি সদস্য হারূন খানে ঘর,নুরু খান,আজিজুল ঘর পুড়ে ছাই হয়ে যায়।পাশের ফরিদ খান ও মোতালেব খানের বাড়ির আংশিক ঘর পুড়ে যায়। অগ্নীকান্ডে ক্ষতিগ্রস্থ হারুনুর খানের ১০ লক্ষ, নুরু খান ৩ লক্ষ, আজিজুল ৫ লক্ষ ও ফরিদ ও মোতালেব খানের আনুমানিক ৩ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে দাবী করেন তারা। খবর পেয়ে সরিষাবাড়ী ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।
ক্ষতিগ্রস্থরা সরকার ও স্থানীয় প্রশাসনের কাছে আর্থিক সহায়তার দাবি জানান। ফায়ার সার্ভিস কর্মীরা বলছেন, কীভাবে আগুন লেগেছে এবং আগুনে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। মহাদান ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম আনিসুর রহমান জুয়েল জানান, ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সরকারিভাবে সহায়তা প্রদান করা হবে।

Leave A Reply

Your email address will not be published.