দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

প্রকাশ্য দিবালোকে জানালার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া উকিল পাড়া এলাকায় জানালার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার প্রকাশ্য দিবালোকে এ চুরির ঘটনা ঘটেছে। আজ সোমবার সকাল ১০ টা থেকে কোন দুপুরের এক সময় মা মঞ্জিল নামে এক বাড়িতে এ দুর্ধষ চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোরেরা ওই বাড়ি থেকে লক্ষাধিক টাকা ও প্রায় ৭ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।
বাসার মালিক সরিষাবাড়ী কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান মনোয়ারা বেগম জানান, তার মেয়ে বেনজির দুরদানা (নিপুন) উপজেলার ডোয়াইল ইউনিয়নের হরখালী মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে কৃষি বিষয়ে শিক্ষকতা করেন। তিনি বাসার পাশে তার সন্তানকে নানীর কাছে রেখে স্কুলে যান। আজ সোমবার দুপুরে স্কুল থেকে তিনি ঘরে প্রবেশ করে খাটের উপর বসে প্রথমে স্টীলের আলমারী খোলা দেখতে পান। এ সময় অপর কক্ষের স্টীলের আলমারীটিও খোলা দেখতে পেয়ে সন্দেহ করেন যে তার ঘরে চুরি হয়েছে। পরে খোজ নিয়ে দেখতে পান যে তার ঘরের পুর্বপার্শ্বে ঘরের জানালার গ্রীল কেটে প্রবেশ করে আসবাবপত্র এলোমেলো করে ৯৮ হাজার টাকা, ছোট-বড় ৮টি দেশী-বিদেশী স্বর্ণের আংটি সহ স্বর্ণঅলংকার চুরি করে নিয়ে যায়।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে বিয়টি তদন্ত করে দোষীদের সনাক্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.