দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নিখোঁজের ৪৮ ঘন্টা পর বাবা-মেয়ের লাশ উদ্ধার

0

স্টাফ রিপোটার :
জামালপুরে সরিষাবাড়ীতে নিখোঁজের ৪৮ ঘন্টা পর সৌদী প্রবাসী আব্দুল আজিজ(৪০)ও তার একমাত্র শিশুকণ্যা জান্নাত (৫) কে বাবা-মেয়ের নদীতে ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার কামরাবাদ ইউনিয়নের চর বয়সিং এলাকার ঝিনাই নদী থেকে এ জাড়া লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুল আজিজ (৪০) চর বয়সিং গ্রামের মৃত জালেক মন্ডলের ছেলে এবং নিহত সৌদি প্রবাসী আব্দুল আজিজ এর একমাত্র কন্যা জান্নাত (৫) কে ঝিনাই নদী থেকে মৃত ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জডিত সন্দেহে নারীসহ ৪ জনকে আটক করেছে বলে পুলিশ জানিয়েছে।
স্থানীয় ও ভুক্তভোগী পরিবার এবং পুলিশ সূত্রে জানা গেছে,সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের চর বয়সিং গ্রামের মৃত জালেক মন্ডলের পুত্র সৌদি প্রবাসী আব্দুল আজিজ এর বড় ভাই আজাহার আলীর সাথে পারিবারিক আর্থিক লেনদেন নিয়ে বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জের ধরে গত মঙ্গলবার ২৯ মার্চ সন্ধা রাতে আজিজ এর পরিবারের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে আজাহার আলী ও তার লোকজন মারমুখী হয়ে ধাওয়া করলে আব্দুল আজিজ তার একমাত্র কণ্যাকে নিয়ে পালিয়ে বাড়ীর পশ্চিম দিকে যায়। এর পর থেকে নিখোঁজ হন সৌদি প্রবাসী আব্দুল আজিজ ও তার ৫ বছর বয়সের একমাত্র কন্যা জান্নাত।
এ ঘটনায় সৌদি প্রবাসী আব্দুল আজিজ এর স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে ভাসুর আজহার আলী কে প্রধান আসামি করে ১৪ জনের নাম উল্লেখ করে ৮/১০ জনের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় গত বুধবার (৩০ মার্চ)সকালে থানায় একটি এজাহার দায়ের করেন। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে সরিষাবাড়ীর কৃষ্টপুর ব্রিজের দক্ষিণ পাশে ঝিনাই নদীতে বাবা ও মেয়ের ভাসমান লাশ দেখতে পান স্থানীয়রা। এ খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেলা হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরোও জানান এ ঘটনায় হত্যা মামলা দায়ের করার প্রস্ততি চলছে।
আরোও জানা গেছে দুই মাসের ছুটি নিয়ে আব্দুল আজিজ সৌদি আরব থেকে দেশে আসেন। আব্দুল আজিজ পুনরায় শুক্রবার (১লা এপ্রিল) সৌদিতে যাবার কথা ছিলো বলে নিহতের স্ত্রী রোকেয়া বেগম জানান।

Leave A Reply

Your email address will not be published.