দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সাংবাদিক মাসুদের উপর ছাত্রলীগের হামলার ঘটনায় থানায় মামলা

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ীতে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকের উপর অর্তকিত হামলা চালায় পৌর ছাত্রলীগের প্রচার সম্পাদক আর এম রাকিব। গত বুধবার ১২ টার দিকে উপজেলা পরিষদের চেয়ারম‌্যানের অফিস সহকারীর কক্ষের সামনে হামলা চালিয়ে মারপিট করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সরিষাবাড়ী থানায় সাংবাদিক মাসুদুর রহমান বাদী হয়ে আর এম রাকিব ও তার সহযোগী এস এ শোভন এর বিরুদ্ধে গতকাল রোববার দুপুরে সরিষাবাড়ী থানায় এ মালাটি দায়ের করেছেন।
সাংবাদিক মাসুদুর রহমান মুভি বাংলা টিভি ও দৈনিক জনবানী পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে তথ্য সংগ্রহ করতে গেলে এ ঘটনা ঘটে। আর এম রাকিব পৌর সভার সাতপোয়া গ্রামের আবুল কাশেমের ছেলে ও অপর জন এস এ শোভন সহ ৫/৬ জনের একটি দল অতর্কিত এ হামলা চালিয়ে মোবাইল ও মানিব্যাগে থাকা ৩০ হাজার টাকা নিয়ে নেয়।
আরোও জানা গেছে,,সাংবাদিক মাসুদ দ্বোতালা থেকে নিচে আসলে তার উপর আবারো হামলা চালিয়ে মারপিট করে তার পরনে গেন্জী ছিড়ে ফেলে পরে নতুন গেন্জী পরানো হয়। পরে জেলা পরিষদের সদস্য খোরশেদ আলম ভিপি, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ নেতারা এগিয়ে গেলে সেখান থেকে রাকিব সহ হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে । পরে সাংবাদিক মাসুদ কে স্থানীয়রা উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্রে ভর্তি করা হয়। সরকারী প্রতিষ্ঠানে সাংবাদিকের উপর হামলার ঘটনার বিষয় নিয়ে সচেতন মহলের মাঝে নানা সমালোচনার ঝড় বইছে। সাংবাদিক মহল প্রতিবাদ ও নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে আইনগত ব‌্যাবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন।
জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল ইসলাম জানান, সাংবাদিককে মারপিট ঘটনায় থানায় মামলা হয়েছে। তিনি আরও জানান, তাদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.