দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ী থানায় সার্ভিস ডেস্কের উদ্বোধন

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ী থানায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পুলিশের উদ্যোগে দেশের ৬৫৯টি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সেবায় স্থাপিত সার্ভিস ডেস্কের উদ্বোধন এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (১০ এপ্রিল) সকাল ১১টার সময় সরিষাবাড়ী থানা কম্পাউন্ডে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন।
এ সময় উদ্বোধনী ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন- জেলা অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল জাকির হোসেন সুমন, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর রকিবুল হক ,ওসি তদন্ত আব্দুল মজিদ ,থানার এসআই বশিরুল আলম সহ এএসআই উপস্থিত ছিলেন।
সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর রকিবুল হক জানান, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশ বাহিনীর উদ্যোগে প্রতি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে পৌর সভার কামরাবাদ গ্রামের হতদরিদ্র মরিয়ম কে একটি ঘর হস্তান্তর করা হয়। ঘর পেয়ে খুশি মরিয়ম।

Leave A Reply

Your email address will not be published.