দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

জোড়া খুন মামলার আসামীদের গ্রেফতার ও ফাসীর দাবীতে মানববন্ধন

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ীতে সৌদী আরব প্রবাসী আব্দুল আজিজ(৪০) কণ্যা জান্নাত(৫) হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও ফাসীর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসুচী পালন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। শনিবার (১৬ এপ্রিল) দুপুরে সরিষাবাড়ী উপজেলার ভাটারা-মাদারগঞ্জ প্রধান সড়কের কৃষ্ণপুর ব্রীজ এলাকায় ঘন্টাব্যাপী এসব কর্মসুচী পালন করা হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সৌদী আরব প্রবাসী আব্দুল আজিজ এর মা খোদেজা বেওয়া, স্ত্রী রোকেয়া বেগম, ছোট ভাই আজিজুল হক, ভাতিজা ফজলুল হক, এলাবাসীর পক্ষে আব্দুল করিম,আনিছুর রহমান প্রমুখ।

মানববন্ধন চলাকালনি বক্তরা বলেন, হত্যা মামলা দায়ের করা হলেও মামলার প্রধান আসামী আজাহার আলী ও মোহাম্মদ আলী জিন্নাহ সহ অন্যান্য আসামীদের গ্রেফতার করতে পারেনি সরিষাবাড়ী থানা পুলিশ। মামলার আসামি ও তাদের সহোযোগিরা মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন,মিথ্যা মামলায় ফাসানোসহ ও জীবন নাশের হুমকি অব্যাহত রাখায় নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছে মামলার বাদীর পরিবার ও স্বজনরা। হত্যাকান্ডের আগেই হত্যাকান্ডে জড়িতদের ব্যাপারে ব্যাবস্থা নিতে পুলিশকে জানানো হলেও কোন ব্যবস্থা নেয়নি। এখন আসামীদের গ্রেফতারের ব্যবস্থা নেয়া হচ্ছেনা।আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান বক্তারা।

উল্লেখ্য যে, জমিজমা ও পারিবারিক আর্থিক লেনদেন নিয়ে বিরোধ হত্যার শিকার সৌদী প্রবাসী আজিজ এর স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের চর বয়সিং গ্রামের মৃত জালেক মন্ডলের ছেলে আজাহার আলী কে প্রধান আসামী করে ২৮ জনের নাম উল্লেখ ও ২০/৩০ জন অজ্ঞাত করে গত ৩রা এপ্রিল সরিষাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

আরোও উল্লেখ্য, সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের চর বয়সিং গ্রামের মৃত জালেক মন্ডলের পুত্র সৌদি প্রবাসী আব্দুল আজিজ এর বড় ভাই আজাহার আলীর সাথে জমিজমা ও পারিবারিক আর্থিক লেনদেন নিয়ে বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জের ধরে আজিজের পরিবারের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ মারমুখী হয়। এ ঘটনার পর থেকে নিখোঁজ হন সৌদি প্রবাসী আব্দুল আজিজ ও তার ৫ বছর বয়সের একমাত্র কন্যা জান্নাত।

পরে গত ৩১ শে মার্চ বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে উপজেলার ভাটারা কৃষ্ণপুর ব্রিজের দক্ষিণ পাশে ঝিনাই নদীতে সৌদি প্রবাসী আব্দুল আজিজ (৪০) ও নিহতের একমাত্র কন্যা জান্নাত (৫) ভাসমান লাশ দেখতে পায় স্থানীয়রা।খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ জোড়া লাশ উদ্ধার ও সুরতহাল করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।

Leave A Reply

Your email address will not be published.