দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

    ঘর নয় যেন স্বপ্নের রাজ‌্য পেলাম

0


স্টাফ রিপোটার :

“ঘর নয়,যেন স্বপ্নের রাজ‌্য পেলাম”জমি ও ঘর পেয়ে আবেগে সিক্ত হয়ে  উপকারভোগী সাজেদা বেওয়া এমনই অভিব‌্যাক্তি  প্রকাশ করেন।

 

তিনি আরও বলেন,আমার কোন জায়গা জমি ও থাকার কোন অবলম্বন ছিল না। ভাড়া বাসায় নিয়মিত ভাড়া পরিশোধ করতে না পারায় অনেক কথা শুনতে হত,এখন আর শুনতে হবে না। আমাদের প্রধান মন্ত্রীর জন‌্য রোজা নামাজ পড়ি। ওনি যেন দীর্ঘদিন বেচে থাকেন। তার জন‌্য দোয়া করি।

আজ মঙ্গলবার(২৬ এপ্রিল)মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ঈদ উৎসব হিসেবে জামালপুরের সরিষাবাড়ীতে ভূমি ও গৃহহীনদের মাঝে গণ ভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে ৩টি  পরিবারের মাঝে ভূমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে এ অভিব্যাক্তি প্রকাশ করে উপকারভোগী সাজেদা বেওয়া।

ভূমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহি কর্মকর্তা উপমা ফারিসা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম‌্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর,সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রতন মিয়া,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ,উপকারভোগী মিন্টু মিয়া,অবিরণ ও সাজেদা বেওয়া প্রমুখ।অনুষ্ঠান পরিচালনা করেন-উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান। অনুষ্ঠানে বিভিন্ন পেশাজিবীরা উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.