দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ীতে বিজিডি’র ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

0


স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ গ্রামীণ ডেভেলপমেন্ট (বিজিডি)ফাউন্ডেশনের উদ্যোগে পাঁচ শতাধিক অসহায় দুঃস্থ মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (০১ মে) দুপুরে সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামে লায়ন শফিকুল ইসলাম এর নিজ বাড়ী থেকে ঈদ সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়েছে।

উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া ,সেঙ্গুয়া,বড়শরা,খাগুরিয়া সহ কয়েকটি গ্রামের গরীব অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী হিসেবে ছোলাবুট, খেজুর, মুড়ি, চিনি, সেমাই, এবং ঈদ উপহার হিসাবে নতুন পাঞ্জাবি, লুঙ্গি বিতরণ করেন লায়ন শফিকুল ইসলাম।

এ সময় অন্যদের মধ্যে বিলবালিয়া মহিলা দাখিল মাদ্রাসার সিনিয়র মৌলভী শিক্ষক এম এ রউফ, সমাজসেবক আলহাজ্ব গিয়াস উদ্দিন, বিজিডি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন শফিকুল ইসলাম,সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ব‌্যাপারে বিজিডি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন শফিকুল ইসলাম জানান, দীর্ঘ দিন যাবৎ সমাজের অবহেলিত পিছিয়েপড়া পরিবারে ছেলে-মেয়েদের লেখা-পড়ার জন্য আর্থিক অনুদান প্রদান, পবিত্র ঈদ উল আযহা ও ঈদ উল ফিতরের অসহায় দরিদ্র মানুষের মাঝে ব্যাক্তিগত অর্থায়নে ত্রান সামগ্রী হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। এছাড়া উপজেলার বেকারত্ব সমস্যা দূর করতে এ ফাউন্ডেশনের উদ্যোগে আউটসোর্সিং আয় বিষয়ক প্রশিক্ষণ ও আর্থিক সহায়তার উদ্যোগ নেয়া হচ্ছে বলে তিনি জানান।

 

Leave A Reply

Your email address will not be published.