দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

খুতবা-মোনাজাত নিয়ে কথা কাটাকাটি রক্তক্ষয়ী সংঘর্ষে গড়াল, আহত ১৫

0

ঈদের জামাতে খুতবা-মোনাজাত নিয়ে মাঠে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাটি ঘটেছে ঢাকার ধামরাইয়ে । ঢাকার পঙ্গু হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এর মধ্যে তিনজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলা যাদবপুর ইউনিয়নের বিলকুশনাই দক্ষিণপাড়া জামে মসজিদ মাঠে।

এ ঘটনাকে ঘিরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে বৃষ্টির কারণে বিলকুশনাই গ্রামে ঈদের নামাজে খুতবার আগেই একটি পক্ষ মোনাজাত করার দাবি করে। এতে আরেক পক্ষ প্রতিবাদ করে। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরে সংঘর্ষে দেশীয় অস্ত্রের ব্যবহার হয়। দু’পক্ষের কোপাকুপিতে ১৫ জন আহত হয়েছেন।

জানা গেছে, রজ্জব মোল্লা, সোলায়মান মোল্লা, ফারুক মোল্লা, দুলাল মোল্লা, শামীম মোল্লা, মিনহাজ মোল্লা, জুয়েল মোল্লা, জুলহাস মোল্লা, আলী হোসেন, এনায়েত হোসেন, নাজমুল, নাজিম ও মামুনসহ আহত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। হন। এদের মধ্যে শামীম মোল্লা, ফারুক মোল্লা ও মিনহাজ মোল্লার অবস্থা গুরুতর বলে জানা গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল, পঙ্গু হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.