দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পুর্তি উৎসব অনুষ্ঠিত

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পুতি উৎসর্ব ও মিলন মেলা নানা আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ও বুধবারে রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয় মাঠে বর্ণ্যাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত ৫০ বছর পুতি উৎসর্ব ও মিলন মেলা অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফারুক আহম্মেদ চৌধুরী প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন।এতে রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বেগম জোহুরা লতিফ এর সভাপতিত্বে রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ৫০ বছর পুর্তি উদযাপন কমিটির আহবায়ক ছাইফুর রহমান বাছেদ স্বাগত বক্তব্য রাখেন।
বিষেশ অতিথী হিসেবে,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, মুখ্য আলোচক হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রফেসর ড. হারুন অর রশীদ , বিষেশ অতিথী হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন,যুক্তরাষ্ট্র শাখার বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি মোর্শেদা জামান,উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
আরও বক্তব্য রাখেন,বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ফজিলাতুননেছা,শিউলী আক্তার,আরজিনা খাতুন,আব্দুল মজিদ,মামুনুর রশীদ ফকির, শাহেদা ফেরদৌসী প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রভা আক্তার।
এ ছাড়াও নোলক বাবু, অধরা ও মেঘ সহ জাতীয় ও স্থানীয় শিল্পী বৃন্দের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, অভিবাভক, গণ্যমান্য ব্যাক্তি ও সুধীজন সহ বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীগন উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.